শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘মুক্তিযুদ্ধের দর্শন ও বঙ্গবন্ধু’ গ্রন্থের মোড়ক উন্মোচন

এস এম শাহাদাত হোসেন অনু
প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫৫ এএম

শেয়ার করুন:

‘মুক্তিযুদ্ধের দর্শন ও বঙ্গবন্ধু’ গ্রন্থের মোড়ক উন্মোচন

তরুণ লেখক, গবেষক, সাংস্কৃতিক সংগঠক ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক মো. সাঈদ মাহাদী সেকেন্দারের প্রবন্ধগ্রন্থ ‘মুক্তিযুদ্ধের দর্শন ও বঙ্গবন্ধু’ বইয়ের মোড়ক উন্মোচন করা হয়েছে।

শনিবার (২৫ ফেব্রুয়ারি) অমর একুশে বইমেলা প্রাঙ্গণের সোহরাওয়ার্দী উদ্যানের মোড়ক উন্মোচন মঞ্চে এর মোড়ক উন্মোচন করা হয়।


বিজ্ঞাপন


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক। পাশাপাশি অন্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জবির কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, জবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. আইনুল ইসলাম, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইব্রাহীম ফরাজী এবং সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইন প্রমুখ।

>> আরও পড়ুন: বইমেলায় কেন চার্লি চ্যাপলিন?

এছাড়া মোড়ক উন্মোচন অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয় সিএসই অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা প্রকৌশলী ফকর উদ্দিন মানিক।

বইমেলার সোহরাওয়ার্দী উদ্যান অংশের স্টল নম্বর ৩৩৭-৩৩৮ এ বইটি পাওয়া যাচ্ছে। ফাইয়াজ হোসেনের প্রচ্ছদে বইটির মূল্য রাখা হয়েছে ২৭০ টাকা।


বিজ্ঞাপন


লেখক হিসেবে পরিচিতির পাশাপাশি বিতর্ক, অভিনয়, উপস্থাপনাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনে সক্রিয় পদচারণা রয়েছে সাঈদ মাহাদী সেকেন্দারের। এছাড়াও বিভিন্ন জাতীয় দৈনিক ও অনলাইন নিউজ পোর্টালে লেখকের কলাম, ছোটগল্প, কবিতা, ফিচারসহ নানা বিষয়ে এরই মধ্যে তার প্রায় দুই শতাধিক লেখা প্রকাশিত হয়েছে।

প্রতিনিধি/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর