সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

গ্রেফতার এড়াতে চুল কেটে চেহারা পরিবর্তন করেন বাপ্পী

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৫ মে ২০২২, ০২:১০ পিএম

শেয়ার করুন:

গ্রেফতার এড়াতে চুল কেটে চেহারা পরিবর্তন করেন বাপ্পী

রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ীদের সঙ্গে ছাত্রদের সংঘর্ষের সময় নাহিদের মৃত্যুর ঘটনায় গ্রেফতার বাপ্পী নিজেকে লুকাতে চেহারা পরিবর্তন করেছিল। ঘটনার দিন তার মাথা ভরা ঝাঁকড়া চুল থাকলেও পরবর্তীতে সেই চুল কেটে আত্মগোপনে চলে যায়।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর কারওয়ানবাজারের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাবের গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।


বিজ্ঞাপন


এর আগে নিউমার্কেটে সংঘর্ষের ঘটনায় জড়িত তিনজনকে হাজির করা হয়। তাদের মধ্যে মোয়াজ্জেম হোসেন সজিব ও মেহেদি হাসান বাপ্পীকে কক্সবাজার থেকে এবং মাহমুদুল হাসান সিয়ামকে শরীয়তপুর থেকে গ্রেফতার করে র‌্যাব।

rab-2সংবাদ সম্মেরনে খন্দকার আল মঈন জানান, বাপ্পী ও সজীব নিউমার্কেট এলাকার ওয়েলকাম ফাস্টফুডের কর্মচারী ছিল। ঘটনার পর তারা আত্মগোপনে চলে যায়। কক্সবাজারে গিয়ে বিভিন্ন এলাকায় আবাসিক হোটেলে সিভি দেয়। তাদের উদ্দেশ্য ছিল আবাসিক হোটেলে চাকরি নেওয়া। কিন্তু তার আগেই তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, ১৮ এপ্রিল নিউমার্কেট এলাকায় দুই দোকানের ইফতারি বিক্রির টেবিল বসানোকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়। পরে বাপ্পী ও সজীব নিজের হিরোইজম দেখাতে এবং প্রতিপক্ষকে ‘শিক্ষা দিতে’ বাইরের ছেলেদের ডেকে নিয়ে আসে। পরবর্তীতে মারামারি থেকে তার সংঘর্ষে রূপ নেয়।

সিসি ফুটেজের সূত্র ধরে নিউমার্কেটের ঘটনায় তাদের জড়িত থাকার সংশ্লিষ্টতা মিলেছে বলে জানান তিনি।


বিজ্ঞাপন


এমআইকে/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর