সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

নিউমার্কেটে সংঘর্ষের ঘটনায় একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২২, ১০:০৭ পিএম

শেয়ার করুন:

নিউমার্কেটে সংঘর্ষের ঘটনায় একজনের মৃত্যু
সংঘর্ষে আহত নাহিদ মারা যান চিকিৎসাধীন অবস্থায় | ছবি: ঢাকা মেইল

রাজধানীর নিউমার্কেটে ব্যবসায়ী ও ঢাকা কলেজ শিক্ষার্থীদের সংঘর্ষের ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত ওই যুবকের নাম নাহিদ হোসেন (১৮)।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (১৯ এপ্রিল) রাত ৯টা ৪০ মিনিটের দিকে ওই যুবকের মৃত্যু হয়।


বিজ্ঞাপন


নাহিদ পেশায় বাটা সিগন্যাল এলাকার ডিলিংক নামে একটি কুরিয়ার সার্ভিসে কাজ করতেন বলে জানা গেছে। তার বাবার নাম নাদিম হোসেন। ছয় মাস আগে বিয়ে করে স্ত্রী ডালিয়া বেগমকে নিয়ে রাজধানীর কামরাঙ্গীরচরের রনি মার্কেট এলাকায় থাকতেন তিনি।

ঢাকা মেডিকেলের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাজমুল হক ঢাকা মেইলকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সংঘর্ষের ঘটনায় আহত নাহিদ রাত ৯টা ৪০ মিনিটে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। একই দিন দুপুরে তিনি অজ্ঞাত অবস্থায় হাসপাতালে ভর্তি হন। পরে জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থা গুরুতর হওয়ায় তাকে আইসিইউতে নেওয়া হয়। এরপর তাকে ভ্যান্টিলেশনে রাখা হয়েছিল।

ee

নাহিদের মুঠোফোনের সূত্র ধরে তার পরিবারকে খবর দেওয়া হয়েছিল জানিয়ে তিনি বলেন, মৃত্যুকালে পরিবারের সদস্যরা হাসপাতালে উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন


সংঘর্ষের পর আইসিইউতে ভর্তি অপর এক রোগীর অবস্থাও আশংকাজনক উল্লেখ করে ঢামেক হাসপাতালের পরিচালক বলেন, হাসপাতালে এখন পর্যন্ত ৫০ জনের মতো রোগী ভর্তি আছেন। এ ঘটনায় আহত রোগীদের চিকিৎসায় বিশেষ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সেই সঙ্গে হাসপাতালে আইসিইউ বেড খালি না থাকায় বিশেষ ব্যবস্থায় আইসিইউ বেড প্রস্তুত করা হয়েছে।

ডিএইচডি/এমএইচ/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর