সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

নিউমার্কেটে সংঘর্ষ: ঢামেকে চিকিৎসাধীন দুই শিক্ষার্থী আশঙ্কামুক্ত

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ এপ্রিল ২০২২, ০২:২৭ পিএম

শেয়ার করুন:

নিউমার্কেটে সংঘর্ষ: ঢামেকে চিকিৎসাধীন দুই শিক্ষার্থী আশঙ্কামুক্ত

রাজধানীর নিউমার্কেটে ব্যবসায়ী ও ঢাকা কলেজের শিক্ষার্থীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আহত ব্যক্তিদের মধ্যে দুই শিক্ষার্থী এখনো ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন। তাদের শারীরিক অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছে ঢামেক কর্তৃপক্ষ।

গত মঙ্গলবার ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেট এলাকার দোকানমালিক ও কর্মীদের সংঘর্ষের ঘটনায় আহত ব্যক্তিদের মধ্যে ৪০ জনের বেশি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।


বিজ্ঞাপন


এর মধ্যে অনেকে জরুরি বিভাগে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে ফিরে গেছেন। কেউ কেউ আবার হাসপাতালে ভর্তি হওয়ার পর সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন। এখনো দুজন শিক্ষার্থী হাসপাতালটিতে চিকিৎসাধীন।

তাদের সম্পর্কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক মো. আলাউদ্দিন বলেন, আহত শিক্ষার্থীদের অবস্থা মোটামুটি ভালো। তাদের মধ্যে একজনকে রিলিজ দেওয়ার প্রক্রিয়া চলছে।

হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়ার সিদ্ধান্ত হয়েছে কানন চৌধুরী নামে একজনকে। তার বন্ধু প্রতীতি বলেন, হাসপাতাল কর্তৃপক্ষ রিলিজের কথা বললেও তারা আরও কয়েক দিন কাননকে হাসপাতালে রাখতে চাইছেন। কানন পুরোপুরি সুস্থ হওয়ার পর বাড়িতে যেতে চাইছেন।

উল্লেখ্য, নিউমার্কেটে সংঘর্ষের ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। তারা হলেন— ডি-লিংক নামের কুরিয়ার সার্ভিসের কর্মী নাহিদ ও নিউ সুপারমার্কেটে রেডিমেড কাপড়ের দোকানের বিক্রয়কর্মী মুরসালিন। তাদের দুজনই কামরাঙ্গীরচরের বাসিন্দা।


বিজ্ঞাপন


/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর