সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘আমার পোলাডারে কে মারলো আমি বিচারডা চাই’

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২১ এপ্রিল ২০২২, ০৯:১৯ পিএম

শেয়ার করুন:

‘আমার পোলাডারে কে মারলো আমি বিচারডা চাই’
নিউমার্কেটে সংঘর্ষের ঘটনায় নিহত মোরসালিনের মা নূরজাহান বেগম | ছবি: ঢাকা মেইল

ঢাকা কলেজ শিক্ষার্থী ও নিউমার্কেটের ব্যবসায়ীদের সংঘর্ষে আহত হয়েছিলেন মোরসালিন। আজ চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পরেন এই যুবক। ছেলের লাশ দেখে পাগলপ্রায় মা নূরজাহান বেগম। কান্না আর আহাজারিতে নিজের ছেলে হত্যার বিচার চেয়েছেন এই মা।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরে রাজধানীর কামরাঙ্গীর চরের পশ্চিম রসূলপুরে দাফন সম্পন্ন হয় মোরসালিনের। এ সময় চেনা মুখটা শেষবারের মতো দেখতে সেখানে জড়ো হয়েছিলেন স্বজনরা।


বিজ্ঞাপন


ওই সময় গণমাধ্যম কর্মীদের দেখে ক্ষোভে ফেটে পরেন তারা। সাংবাদিকদের উদ্দেশ্য করে তারা বলতে থাকেন- ‘আমরা বিচার চাই’, ‘আপনারা কারও পক্ষ নিয়েন না, সত্যটা প্রচার করেন’, ‘একজন মানুষরে মাইরা ফালাইলো! আপনারা কি করলেন?’, ‘ওর পোলা-মাইয়া দেখবো কে? ওগো জন্য কি করছেন?’

ভাড়া বাসায় থাকেন মোরসালিনের পরিবার। বাড়ির একটি কক্ষের মেঝেতে বসে ছেলের স্মৃতিচারণ করছেন মা নূরজাহান বেগম। ঢাকা মেইলের প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘আমি কিছু চাই না। আমি শুধু আমার পোলাডারে কে মারলো তার বিচারডা চাই।’

মোরসালিনের মা জানান, ঘটনার পর থেকেই যে দোকানে মোরসালিন চাকরি করত, সে দোকান মালিক নিয়মিত খোঁজ-খবর রেখেছেন এবং সহযোগিতা করেছেন।


বিজ্ঞাপন


Newmarket Clash
দুই সন্তান কোলে নিয়ে শোকে স্তব্ধ মোরসালিনের স্ত্রী অনি আক্তার মিতু | ছবি: ঢাকা মেইল

এদিকে, বাড়ির আরেক কক্ষে দুই সন্তানকে নিয়ে নির্বাক বসে আছেন মোরসালিনের স্ত্রী অনি আক্তার মিতু। প্রায় এক যুগ আগে তাদের বিয়ে হয়েছিল। সুখের সংসারে দুই সন্তান। আট বছর বয়সী হুমায়রা ও তিন বছর বয়সী হামজা বাবার অস্তিত্ব বিয়োগ এখনও সেভাবে অনুভব করতে পারবেন না। তবে শোকে স্তব্ধ হয়ে গেছেন মোরসালিনের স্ত্রী মিতু।

মোরসালিনের আগে একই ঘটনায় প্রাণ যায় কুরিয়ার কর্মী নাহিদের। এ বিষয়ে অজ্ঞাতদের আসামি করে মামলা দায়ের করছেন নাহিদের বাবা। তবে মোরসালিনের পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে কি না তা এখনও নিশ্চিতভাবে বলতে পারেনি তার শোকার্ত পরিবারবর্গ।

কারই/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর