সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

সংঘর্ষে হামলার শিকার সাংবাদিক

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২২, ০২:০৬ পিএম

শেয়ার করুন:

সংঘর্ষে হামলার শিকার সাংবাদিক

ঢাকা কলেজ শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেটের ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষের খবর সংগ্রহ করতে গিয়ে আহত হয়েছেন বেশ কয়েকজন সাংবাদিক। এসময় এসএ টেলিভিশন, দীপ্ত টিভি ও আরটিভি ক্যামেরা ভাঙ্গচুর করা হয়। টেলিভিশনের ক্যামেরা নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে ব্যবসায়ীদের বিরুদ্ধে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুর আনুমানিক ১২টার দিকে এ ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


শেষ খবর পাওয়া পর্যন্ত এশিয়ান টেলিভিশনের ক্যামেরা নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে ব্যবসায়ীদের বিরুদ্ধে। আহত হযেছেন আরটিভির ক্যামেরাপার্সন সুমন দে। দীপ্ত টেলিভিশনের সাংবাদিক আসিফ সুমিত মাথায় গুরুতর আঘাত পেয়ে ঢাকা মেডিকেলে ভর্তি রয়েছেন। আহত হয়েছেন বাংলা ট্রিবিউনের প্রতিবেদক শাহেদ শফিক।

এ ঘটনার প্রত্যক্ষদর্শী ও আহত বাংলা ট্রিবিউনের প্রতিবেদক শাহেদ শফিক জানান, আমি নিউমার্কেট ফুটওভার ব্রিজের সামেনে দাঁড়িয়ে ছিলাম। এসময় দীপ্ত টেলিভিশনের ক্যামেরাপার্সন এবং প্রতিবেদককে দেখি রড দিয়ে  নিউমার্কেটের ব্যবসায়ীরা মারছেন। আমি তাদের বাঁচাতে এগিয়ে গেলে ব্যবসায়ীরা আমারও উপর চড়াও হয়। পরে আমিসহ তিন জন ঢাকা মেডিকেলে চিকিৎসার জন্য এসেছি। 

জানা যায়, ব্যবসায়ীদের ছবি তুলতে গিয়েই সাংবাদিকরা আহত হচ্ছেন।

উল্লেখ্য, গতরাত মধ্যেরাত থেকে ঢাকা কলেজ শিক্ষার্থীদের সঙ্গে নিউমার্কেটের ব্যবসায়ীদের মধ্যে দাওয়া-পাল্টা দাওয়া চলছিলো। আজ সকাল থেকে ফের সংঘর্ষ শুরু হয়। সকাল থেকে পুলিশ নিরব ভূমিকা রাখলেও ১২টা ৫০ মিনিটে পুলিশ ঘটনাস্থনে আসেন। শেষ খবর পাওয়া পর্যন্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ।


বিজ্ঞাপন


ডিএইচডি/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর