সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

ব্যবসায়ী-শিক্ষার্থী সংঘর্ষে সাংবাদিকসহ আহত ২২

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২২, ০২:০০ পিএম

শেয়ার করুন:

ব্যবসায়ী-শিক্ষার্থী সংঘর্ষে সাংবাদিকসহ আহত ২২

রাজধানীর নিউ মার্কেট এলাকায় ঢাকা কলেজ শিক্ষার্থী ও ব্যবসায়ীদের মধ্যে দফায় দফায় চলা সংঘর্ষে সাংবাদিক, দোকানের কর্মচারী ও শিক্ষার্থীসহ ২২ জন আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিকেলে চিকিৎসা দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৯ এপ্রিল) বেলা সাড়ে ১১টা পর্যন্ত তারা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিতে আসেন।


বিজ্ঞাপন


dmc-1আহতদের মধ্যে দীপ্তটিভির সিনিয়র রিপোর্টার আসিফ সুমিত, ক্যামেরাপার্সন ইমরান, দোকানের কর্মচারী সাজ্জাদ (২৫), মো. সেলিম (৪২), মো. রাজু (১৬), মো. কাওছার আহমেদ (১৮), মো. আপেল (১৬), মো. সাগর (১৮), মো. রাসেল (১৫) ও মো. রাহাত (১৯), ঢাকা কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র মো. আলীর (২২) নাম জানা গেছে। সংঘর্ষের ঘটনায় আরও দুই সাংবাদিক আহত হয়েছেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু জানান, আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।

dhaka

গতকাল মঙ্গলবার রাত ১২টার দিকে নিউমার্কেট এলাকায় ‘কথা-কাটাকাটির জেরে’ ঢাকা কলেজের শিক্ষার্থীদের সঙ্গে ব্যবসায়ীদের সংঘর্ষের ঘটনা ঘটে। গভীর রাত পর্যন্ত চলা সংঘর্ষে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ করে। এতে উভয়পক্ষের অন্তত ১০-১২ জন আহত হয়। এর মধ্যে তিন শিক্ষার্থীর গায়ে, বুকে ও মাথায় গুলি লেগেছে। অন্য দিকে শিক্ষার্থীদের ছোড়া ইটপাটকেলে কয়েকজন পুলিশ সদস্য আহত হয়েছেন।


বিজ্ঞাপন


ওই ঘটনার জের ধরে আবারও সংঘর্ষে জড়ায় ব্যবসায়ী ও শিক্ষার্থীরা। শেষ খবর পাওয়া পর্যন্ত দফায় দফায় সংঘর্ষ চলছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করছে পুলিশ।

এমআইকে/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর