মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ঢাকা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফিলিং স্টেশনগুলোতে ২শ টাকায় তেল বিক্রি!

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৬ আগস্ট ২০২২, ০২:৫৩ এএম

শেয়ার করুন:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফিলিং স্টেশনগুলোতে ২শ টাকায় তেল বিক্রি!
প্রতীকী ছবি

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি ঘোষণার পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন ফিলিং স্টেশনে নির্ধারিত নতুন দামের চেয়েও বেশি দামে বিক্রি হয়েছে জ্বালানি তেল।

শুক্রবার (৫ আগস্ট) দিনগত রাত ১টার দিকে নারায়ণগঞ্জ অংশের বিভিন্ন ফিলিং স্টেশন ঘুরে এমন দৃশ্য দেখা যায়।


বিজ্ঞাপন


চালকরা জানান, শুক্রবার রাত ১২টা থেকে নতুন দাম কার্যকর হওয়ার খবর পেয়ে সঙ্গে সঙ্গেই পাম্পের কার্যক্রম বন্ধ করে দেয় মালিকপক্ষ। রাত সাড়ে ১০টার দিকেই তেল বিক্রি বন্ধ করে দেওয়া হয়। এতে করে মহাসড়কে চলাচল করা বাইকার ও গাড়ির চালকরা বিপাকে পড়েন। অনেকে ২০০ টাকায়ও লিটার প্রতি তেল বিক্রি করছেন।  

চট্টগ্রাম থেকে ঢাকামুখী বাইকার শরিফুল জানান, চিটাগাং রোডের দিকে এসে তেল শেষ হয়ে যায়। কেউ তেল দিচ্ছে না। পরে এক ফিলিং স্টেশনে ২০০ টাকা লিটারে তেল কিনতে বাধ্য হয়েছি।

গাড়ি চালক মাহবুব জানান, সাড়ে ১১টা থেকে তেল কেনার চেষ্টায় ছিলাম। পরে মহাসড়কের এক ফিলিং স্টেশন থেকে ২০০ টাকা লিটার তেল কিনেছি।

উল্লেখ্য, বিশ্ববাজারের সঙ্গে সমন্বয় করে দেশের বাজারে সবধরনের জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) রাত ১২টা থেকে নতুন এই মূল্য কার্যকর হবে। নতুন দাম অনুযায়ী— ডিজেল ও কেরোসিন লিটারপ্রতি ৩৪ টাকা বেড়ে হয়েছে ১১৪ টাকা, অকটেন লিটারপ্রতি ৪৬ টাকা বেড়ে হয়েছে ১৩৫ টাকা এবং পেট্রোল প্রতিলিটারে ৪৪ টাকা বেড়ে হয়েছে ১৩০ টাকা। 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর