শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪, ঢাকা

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি: কলস নিয়ে পেট্রোল কিনতে গেলেন যুবক!

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৬ আগস্ট ২০২২, ০৩:৩১ এএম

শেয়ার করুন:

জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি: কলস নিয়ে পেট্রোল কিনতে গেলেন যুবক!
ছবি: সংগৃহীত

জ্বালানি তেলের দাম বাড়িয়েছে সরকার। ডিজেলের দাম লিটারে ৩৪ টাকা, অকটেন ৪৬ টাকা, পেট্রোলে বাড়ানো হয়েছে ৪৪ টাকা এবং কেরোসিনে বেড়েছে লিটারে ৩৪ টাকা। শুক্রবার (৫ আগস্ট) রাত ১০টায় খবরটি প্রচারের পর তাড়াহুড়ো করে কলস নিয়ে পেট্রোল কিনতে গিয়েছেন আবু তাহের নামে এক যুবক। 

বিশ্ববাজারের সঙ্গে সমন্বয় করে দেশের বাজারে সবধরনের জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে। শুক্রবার (৫ আগস্ট) রাত ১২টা থেকে নতুন এই মূল্য কার্যকর হবে। নতুন দাম অনুযায়ী— ডিজেল ও কেরোসিন লিটারপ্রতি ৩৪ টাকা বেড়ে হয়েছে ১১৪ টাকা, অকটেন লিটারপ্রতি ৪৬ টাকা বেড়ে হয়েছে ১৩৫ টাকা এবং পেট্রোল প্রতিলিটারে ৪৪ টাকা বেড়ে হয়েছে ১৩০ টাকা। 

শুক্রবার (৫ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে ভোলা সদর উপজেলা পরাণগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। তাহের বাপ্তা ইউনিয়নের সুন্দরখালী গ্রামের সোলেমান হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ১২টা থেকে জ্বালানি তেলের নতুন মূল্য কার্যকর হওয়ার খবরে কলস নিয়ে পেট্রোল কিনতে গিয়েছিলেন তাহের। এনিয়ে তার সঙ্গে বাকবিতণ্ডা হয় কয়েকজনের। 

তাৎক্ষণিকভাবে আরও জানা গেছে, স্থানীয় পরাণগঞ্জ বাজারে কলস নিয়ে পেট্রোল কিনতে গেল বাকবিতণ্ডার একপর্যায়ে তাকে মারধর করে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। 

এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর