রোববার, ২৬ মে, ২০২৪, ঢাকা

ফেনীতে ১৫ শ লিটার চোরাই ডিজেলসহ তিনজন আটক

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৬ আগস্ট ২০২২, ০৪:০৭ পিএম

শেয়ার করুন:

ফেনীতে ১৫ শ লিটার চোরাই ডিজেলসহ তিনজন আটক
ছবি : ঢাকা মেইল

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার ফতেহপুর রেলওয়ে ওভারপাসের নিচে প্রাইভেটকার ভর্তি ১ হাজার ৫ শ লিটার চোরাই ডিজেল উদ্ধার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ ঘটনায় জড়িত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। 

শনিবার (৬ আগস্ট) দুপুরে পুলিশ সুপার মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন সাংবাদিকদের এ তথ্য জানান। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস্) নাদিয়া ফারজানা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অং প্রু মারমা প্রমুখ।


বিজ্ঞাপন


পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর ৫টার দিকে গোয়েন্দা পুলিশের একটি দল ওভারপাসের নিচে অবস্থান নেয়। শর্শদী ইউনিয়নের দক্ষিণ খানে বাড়ি নামক এলাকা থেকে ছেড়ে আসা একটি পিকআপ গাড়ি থামিয়ে ৯টি ড্রাম ভর্তি ১ হাজার ৫ শ লিটার চোরাই ডিজেল তেল উদ্ধার করা হয়। 

এ সময় দক্ষিণখানে বাড়ি এলাকার আবদুর রহমানের বাড়ির মৃত আব্দুর রহমানের ছেলে মো. আব্দুল্লাহ (৫৫), উত্তর শর্শদী এলাকার ইউনুস মিয়ার বাড়ির মৃত ফরিদ উদ্দিনের ছেলে মো. আবু তাহের (৩৪) ও সোনাগাজীর বগাদানা ইউনিয়নের বাদুরিয়া এলাকার দুলাল হোসেনের ছেলে আব্দুর রহিমকে (২২) গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার হওয়া তিন ব্যক্তি জানায়, দক্ষিণ খানে বাড়ি এলাকার হাসান আলী (৫২), জিয়াউদ্দিন (৪৫), আবদুল কাদের মিয়া (৪৫) মালবাহী রেলের চালকের সাথে আঁতাত করে বিভিন্ন সময় ডিজেল সংগ্রহ করে অধিক মুনাফায় বিক্রি করে।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক শাহ্ মো: ফয়সাল আহম্মেদ জানান, এ ঘটনায় ফেনী মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। অপর তিনজনকে গ্রেফতার ও রেলের চালককে শনাক্ত করার চেষ্টা চলছে।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর