শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪, ঢাকা

জ্বালানি তেলের দাম বৃদ্ধির খবরে সাভারে পাম্পে ভাঙচুর

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৬ আগস্ট ২০২২, ১২:১৪ পিএম

শেয়ার করুন:

জ্বালানি তেলের দাম বৃদ্ধির খবরে সাভারে পাম্পে ভাঙচুর

জ্বালানি তেলের দাম বৃদ্ধির খবরে সাভারের বিভিন্ন পেট্রোল পাম্পে পরিবহনের স্টাফ, বাইক চালকদের সঙ্গে পাম্প কর্তৃপক্ষের হট্টগোল ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। পাম্পে তেল না দেওয়ার অভিযোগ তুলে ভাঙচুর চালানো হয় বলে দাবি কর্তৃপক্ষের।

শুক্রবার (৫ আগস্ট) রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকায় টিএস সিএনজি, এলপিজি রিফুয়েলিং অ্যান্ড কনভার্সন লিমিটেড পাম্পে ভাঙচুরের অভিযোগ করেন পাম্প কর্তৃপক্ষ।


বিজ্ঞাপন


টিএস পাম্পে তেল নিতে আসা জালাল মোল্লা নামে এক ট্রাকড্রাইভার বলেন,  ‘সরকার ত্যালের দাম বাড়ায়ে দিসে শুনে এই পাম্পে তেল নিতে আসছি রাত ১০টায়। কিন্তু পাম্পের লোকজন তেল দিতেছে না। দাম বাড়ার সঙ্গে সঙ্গে পাম্পের লোকজন তেল নিয়ে সিন্ডিকেট শুরু করে দিছে। তেল না পেলে গাড়ি দিয়ে ট্রিপ মারবো কীভাবে।’

মো. মোফাজ্জল নামে এক কাভার্ডভ্যান চালক বলেন, ‘আমি নারায়ণগঞ্জ যাবো। আমার গাড়িতে সর্বোচ্চ ১২ লিটার তেল লাগবে। রাত সাড়ে ৮টা থেকে এসে বসে আছি। কিন্তু পাম্পের লোকজন তেল দিচ্ছে না। তাহলে আমি মাল সময়মত কীভাবে পৌঁছবো। তখন প্রতিবাদ করলে পাম্পের লোকজন কথা বলেনি ঠিকভাবে। চুপচাপ তারা ভেতরে বসে হাসাহাসি করছিল। তখন তেল নিতে আসা আরও গাড়ির চালকরা উত্তেজিত হয়ে গেছিল।’

টিএস সিএনজি, এলপিজি রিফুয়েলিং অ্যান্ড কনভার্সন পাম্পের ম্যানেজার বলেন, তেলের দাম বাড়ার খবর পেয়েছি আমরা অনেক পরে। কিন্তু তেল দেওয়া বন্ধ করিনি। তখন উত্তেজিত কয়েকজন আমাদের পাম্পের ক্যাশ কাউন্টারের গ্লাস ভাঙচুর করে।

এদিকে, জ্বালানি তেলের দাম বৃদ্ধির খবরে সাভারের বিভিন্ন পাম্পে তেল না দেওয়ার অভিযোগ করেছেন মোটরসাইকেল, প্রাইভেটকার, ট্রাক ও বাসচালকরা। এ সময় রাতেই নবীনগর-চন্দ্রা সড়কের চক্রবর্তী এলাকায় সড়কে নেমে আসেন গ্রাহকরা।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর