মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ঢাকা

বলিউডে বছরজুড়ে বেজেছে বিয়ের সানাই

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২২, ০৪:০৮ পিএম

শেয়ার করুন:

বলিউডে বছরজুড়ে বেজেছে বিয়ের সানাই

সময়কে বাঁধা যায় না। তবে দিন, সপ্তাহ, মাসে ভাগ করা যায়। বারো মাস দিয়ে সাজানো হয় একটি বছর। প্রতি বছরই এমন কিছু ঘটনা ঘটে যা স্মরণীয় হয়ে থাকে, রেখে যায় রেশ। ২০২২ সাল যখন বিদায়ের দ্বারপ্রান্তে তখন পেছন ফিরে তাকালে মনে পড়ে আলোচিত ঘটনাগুলো।

বলিউডে এবার আলোচনায় ছিল তারকাদের বিয়ে। গোটা বছর ধরেই সানাই বেজেছে বি-টাউনে। অভিনয়শিল্পীদের অনেকেই শুরু করেছেন যৌথ জীবন। চলুন জেনে নেওয়া যাক এ বছর বলিউডের আলোচিত বিয়ে সম্পর্কে।


বিজ্ঞাপন


ranvir-alia

আলিয়া ভাট-রণবীর কাপুর

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এ বছর সাতপাকে বাঁধা পড়েন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বাংলা নববর্ষের দিনে দুই পরিবারের উপস্থিতিতে সাতপাকে ঘোরেন তারা। কাপুরদের বান্দ্রার বাড়ি ‘বাস্ত’তে সম্পন্ন হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। সেখানে উপস্থিত ছিলেন তাদের পরিবার-পরিজন ও ঘনিষ্ঠ বন্ধুরা। এর মাধ্যমে দীর্ঘ পাঁচ বছরের প্রেম পূর্ণতা পায় রণলিয়ার। দীপিকা, ক্যাটরিনাসহ অনেক সুন্দরীর ঘাটে তরী ভিড়িয়েছেন রণবীর। তদের সঙ্গে চুপিচুপি খেয়েছেন জল। তাই অনেকেই আলিয়ার সঙ্গে তার বিয়ে নিয়ে ছিলেন শঙ্কায়। কিন্তু সব ধারণা মিথ্যা প্রমাণ করে ভাট-কন্যার আঁচলেই থিতু হন রণবীর।

এদিকে বিয়ের আড়াই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান আলিয়া। হাসপাতাল থেকে ইনস্টাগ্রামে ছবি প্রকাশ করে এ খবর দেন তিনি। ৬ নভেম্বর তার কোলজুড়ে আসে ফুটফুটে এক কন্যাসন্তান।


বিজ্ঞাপন


richa chadda

রিচা চড্ডা-আলি ফজল

দীর্ঘদিন ধরে প্রেমের তরী বাইছিলেন অভিনেত্রী রিচা চাড্ডা এবং অভিনেতা আলি ফজল। শেষ দুই বছর ধরে বিয়ের পরিকল্পনা করছিলেন তারা। কিন্তু বেরসিক করোনা মহামারি তাদের যৌথ জীবন শুরুর পথে বাঁধা হয়ে দাঁড়িয়েছিল। ওদিকে রিচা-আলীরও তর সইছিল না। তাই করোনা প্রকোপ দূর হতেই গাঁটছড়া বাঁধতে দেরি করেননি তারা। ২০২২ সালের ৪ অক্টোবর জোড় বাঁধেন এই তারকাদ্বয়। প্রায় এক সপ্তাহ দিল্লী ও মুম্বাই জুড়ে তাদের বিবাহ অনুষ্ঠান চলেছে।

farhan

শিবানী দান্ডেকর-ফারহান আখতার

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসে এ বছর আলোচনায় ছিলেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার। বছরের শুরুতেই (১৯ ফেব্রুয়ারি) দীর্ঘদিনের প্রেমিকা, অভিনেত্রী শিবানী দান্ডেকরের গলায় মালা পরান এ নির্মাতা। ঘরোয়াভাবে সম্পন্ন হয় তাদের বিয়ে। পারিবারিক সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুদের পাশাপাশি এ বিয়েতে উপস্থিত ছিলেন ফারহানের প্রথম স্ত্রীও। পোশাকের কারণেও আলোচনায় ছিল ফারহান-শিবানীর বিয়ে। কেননা সম্পূর্ণ অ-প্রথাগত পোশাকে কনে সেজেছিলেন শিবানী।

nayanthara

নয়নতারা-ভিগনেশ শিবান

জনপ্রিয় দক্ষিণি তারকা নয়নতারা এ বছর তরুণের হৃদয় ভেঙে হাত ধরেন পরিচালক ভিগনেশ শিবানের। গত ৯ জুন বিয়ের পিঁড়িতে বসেন তারা। সেইসঙ্গে পূর্ণতা পায় তাদের দীর্ঘ সাত বছরের প্রণয়। এক জমকালো অনুষ্ঠানে মাধ্যমে তাদের বিয়ে সম্পন্ন হয়। সে বিয়েতে উপস্থিত হয়েছিলেন বি-টাউনের নামজাদা সব তারকা। শাহরুখ খান থেকে শুরু করে বনি কাপুর, রজনীকান্তসহ অনেকেই এসেছিলেন নবদম্পতিকে আশীর্বাদ জানাতে।

এদিকে বিয়ের চারমাস পেরোতেই জমজ সন্তানের বাবা-মা হন নয়নতারা-ভিগনেশ। এ ঘটনায় বিতর্কের ঝড় ওঠে তাদের ঘিরে। এ সময় তারা জানান, সারোগেসির মাধ্যমে বাবা-মা হয়েছেন তারা।

hangsika

সোহেল কাঠুরিয়া-হাংসিকা মোতওয়ানি

বলিউড ও দক্ষিণি চলচ্চিত্রাঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী হাংসিকা মোতওয়ানি বছরের শেষ প্রান্তে এসে আনুষ্ঠানিকভাবে ধরেন সঙ্গীর  হাত। দীর্ঘদিনের প্রেমিক সোহেল কাঠুরিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। জয়পুরহাটে বসেছিল এ সুন্দরীর বিয়ের আসর। এদিন হাংসিকা সেজেছিলেন লাল লেহেঙ্গায়। নিজেদের বিয়ের কোনো ছবি বা ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ করেননি হংসিকা-সোহেল। তবে অভিনেত্রীর ফ্যান পেজে বেশকিছু ছবি প্রকাশ করা হয়। তা ছাড়াও বিয়ের অনুষ্ঠানের ভিডিও ক্লিপ ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। একটি ভিডিওতে দেখা যায়, বধূ বেশে বসে আছেন হংসিকা। আর সোহেল কাঠুরিয়া দাঁড়িয়ে হংসিকার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন।

এ ছাড়াও ২০২২ সালে নতুন জীবনে পা রেখেছেন বলিউডের আরও অনেকে। বছরের শুরুতে ‘ব্রহ্মাস্ত্র’ খ্যাত অভিনেত্রী মৌনি রায় তার ব্যবসায়ী প্রেমিক সুরজ নাম্বিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন। অভিনেতা বিক্রান্ত ম্যাসি তার দীর্ঘদিনের প্রেমিকা শীতল ঠাকুরকে বিয়ে করেন ভালোবাসা দিবসে। অন্যদিকে রিয়েলিটি শো খ্যাত অভিনেত্রী কারিশমা তান্না যৌথ জীবন শুরু করেন ব্যবসায়ী প্রেমিক বরুণ বাঙ্গেরার হাত ধরে।

আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর