মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ঢাকা

গোপন বিয়ে প্রকাশ আর পারস্পরিক দ্বন্দ্বে সরগরম ছিল বছর

বিনোদন ডেস্ক
প্রকাশিত: ২০ ডিসেম্বর ২০২২, ১২:৫৫ পিএম

শেয়ার করুন:

গোপন বিয়ে প্রকাশ আর পারস্পরিক দ্বন্দ্বে সরগরম ছিল বছর
যাই-যাই করছে ইংরেজি বছর। সূর্যের চারপাশে ঘুরে আসতে পৃথিবীর সময় লাগে এক বছর। এই সময়টায় ঘটে নানা ঘটনা, যেগুলো নিয়ে চর্চা হয় বছরজুড়ে। একটা ঘটনা শেষ তো আরেকটা ঘটনা শুরু হয়। দেশের বিনোদন দুনিয়ায়ও তেমন কিছু ঘটনা ঘটেছে। চলুন জেনে নেওয়া যাক বছরের আলোচিত কিছু ঘটনা—

পরীমণি-রাজের গোপন বিয়ে ও সন্তানের খবর

বছরের শুরুর দিকে প্রকাশ পায় বিতর্কিত নায়িকা পরীমণি-শরিফুল রাজের বিয়ের খবর। ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশের দিনেই এ জুটি জানান, গত বছর ১৭ অক্টোবর বিয়ে করেন তারা। উকিল বাবা ছিলেন পরিচালক রেদোয়ান রনি। এরপর ২১ জানুয়ারি গায়ে হলুদ করেন পরী-রাজ দম্পতি। ২২ জানুয়ারি করেন বিবাহোত্তর অনুষ্ঠান। ১০ আগস্ট পুত্রসন্তানের মা-বাবা হন পরী-রাজ।

Porimoni

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ও জায়েদ-নিপুণ দ্বন্দ্ব

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে উত্তপ্ত ছিল বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি)। ২৮ জানুয়ারির নির্বাচনের আগে মিশা-জায়েদ ও কাঞ্চন-নিপুণ প্যানেলের কথার লড়াইয়ে জমে ওঠে নির্বাচন। নির্বাচনে মিশাকে হারিয়ে কাঞ্চন সভাপতি পদে নির্বাচিত হলেও নিপুণ হেরে যান জায়েদের কাছে।


বিজ্ঞাপন


নির্বাচনের পর জায়েদ খানের বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ এনেছিলেন নিপুণ। এর প্রেক্ষাপটে সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয় থেকে নির্দেশনা আসলে আপিল বোর্ড অভিযোগগুলো আমলে নিয়ে এফডিসিতে বৈঠকে বসে। সেই বৈঠকের পর আপিল বোর্ডের প্রধান চলচ্চিত্র পরিচালক সোহানুর রহমান সোহান জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে নিপুণকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন। ওই বৈঠকে উপস্থিত ছিলেন না জায়েদ।

zayed Nipun

এরপর বিষয়টি আদলাত পর্যন্ত গড়ায়। সবশেষ জায়েদের প্রার্থিতা বৈধ বলা হাইকোর্টের রায় স্থগিত করেছেন আপিল বিভাগ। একইসঙ্গে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে নিপুণের লিভ টু আপিল (আপিলের অনুমতি চেয়ে আবেদন) গ্রহণ করে তাকে আপিলের অনুমতি দিয়েছেন আদালত। এর ফলে চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে আপাতত দায়িত্ব পালন করছেন নিপুণ।

ওমর সানিকে গুলির হুমকি জায়েদের

অভিনেতা ও প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে চিত্রনায়ক ওমর সানিকে পিস্তল বের করে গুলি করার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে। মৌসুমীর সঙ্গে জায়েদ খারাপ আচরণ করেছেন। সে কারণে অনুষ্ঠানে ঢুকেই ওমর সানি সরাসরি জায়েদকে চড় মারেন। তারপর জায়েদ এমন কাণ্ড ঘটিয়েছেন বলে জানিয়েছিলেন ওমর সানি। যদিও অভিযোগটি অস্বীকার করেন জায়েদ। ঘটনার দুদিন পর গণমাধ্যমে পাঠানে এক অভিওবার্তায় উল্টো জায়েদের পক্ষে সাফাই গেয়েছিলেন মৌসুমী। মিথ্যবাদী বানিয়েছিলেন স্বামী ওমর সানিকে। পরে বিষয়টি পারিবারিকভাবে মীমাংসা হয়ে যায়।

zayed

শাকিব-বুবলীর গোপন বিয়ে ও সন্তানের খবর ফাঁস

কয়েকবছর ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল, গোপনে বিয়ে করেছেন শাকিব-বুবলী। এমনকি সন্তানের জন্য দিয়েছেন বুবলী। কিন্তু তারা কখনও তা প্রকাশ করেননি। তবে গত ২৭ সেপ্টেম্বর বেবি বাম্পের ছবি প্রকাশ করে গুঞ্জন সত্যতা প্রকাশের ইঙ্গিত দিয়েছিলেন এ নায়িকা।

shakib bubly

এরপর ৩০ সেপ্টেম্বর প্রথমে বুবলী জানান, তার সন্তানের বাবার নাম শাকিব খান। এ নায়িকার পোস্টের বেশ কিছুক্ষণ পর শাকিব খান সামাজিক মাধ্যমে একইরকম পোস্ট করে সন্তানকে স্বীকৃতি দেন। ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে হয় শাকিব-বুবলীর। আর সন্তানের জন্ম হয়েছে ২০২০ সালের ২১ মার্চ।

শাকিব-বুবলী ও অপুর নাকফুল দ্বন্দ্ব

জন্মদিনে স্বামী শাকিব খানের কাছ থেকে হীরার নাকফুল পেয়েছিলেন বলে দাবি করেছিলেন বুবলী। এটা শুনে কিং খানের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস তাকে খোঁচা দিয়ে পোস্ট করেন। পাল্টা উত্তর দেন বুবলী। এভাবে পাল্টাপাল্টি আক্রমণের এক পর্যায়ে শাকিব জানান, তিনি বুবলীকে কোনো হীরার নাকফুল দেননি।

Shakib apu

মেহজাবিনের বিয়ের খবর

ছোটপর্দার জনপ্রিয় নির্মাতা আদনান আল রাজীবের সঙ্গে মেহজাবিনের বিয়ের খবর চাউর হয়। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর থেকে জানা গিয়েছিল, তারা একসঙ্গে বসবাস করছেন। যদিও বিষয়টি নিয়ে মুখ খোলেননি মেহজাবিন। তবে সামাজিক মাধ্যমে বিয়ের খবর প্রকাশকে ‘অপসাংবাদিকতা’ বলে বিরক্তি প্রকাশ করেন এ অভিনেত্রী।

Mehzabin

রাজ-মীমের পরকীয়ার অভিযোগ পরীমণির

বিদ্যা সিনহা মিমের সঙ্গে রাজ বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন বলে দাবি করেছিলেন পরীমণি। সেজন্য নাকি তাকের সংসারে অশান্তি দেখা দেয়। সামাজিক মাধ্যমে এই অভিযোগ করেন তিনি। ওই পোস্টে পরিচালক রায়হান রাফিকে ‘দালাল’ বলে আক্রমণ করেছিলেন।

ফেসবুকে পরীমণির এমন স্ট্যাটাস দেয়ার কয়েক ঘণ্টা পরই মিম তার ভেরিফায়েড ফেসবুক পেজে কারও নাম উল্লেখ না করেই নিজের অবস্থান পরিষ্কার করেন। এরপর পরীমণি আরেকটি স্ট্যাটাস দেন মিমকে নিয়ে। সেই স্ট্যাটাসে মিমের সঙ্গে তার কথাবার্তার স্ক্রিনশটও ফাঁস করেন।

পরী যে ঈর্ষান্বিত হয়ে কাজটি করেননি, সেটা নিজের স্ট্যাটাসেই বুঝিয়েছেন। আর মিমও ফেসবুক স্ট্যাটাসে পরীমণির নাম না উল্লেখ জানিয়েছিলেন কেউ ঈর্ষান্বিত হয়ে গুজব বা কুৎসা রটাচ্ছে তার নামে।

Raaj mim pori

‘দামাল’ সিনেমার প্রচারণায় মিম রাজের একসঙ্গে প্রচারণায় অংশ নেওয়া খুব একটা পছন্দ হয়নি পরীর। বেসরকারি একটি টিভি চ্যানেলের ইন্টারভিউ দিতে রাজ-মিম একসঙ্গে যাওয়াটাও মেনে নিতে পারেননি তিনি। এসব নিয়েই রাজ-পরীর মাঝে ঝগড়া হয়। পরীর এমন আচরণে নির্বাক হয়ে পড়েন রাজ। বার বার বুঝিয়েও ব্যর্থ হোন। এরপরই পরীমণি রাজ-মিম ও রাফীকে নিয়ে এমন স্ট্যাটাস দেন। এই ঘটনার পর রাজের সঙ্গে আর কোনো ছবিতে অভিনয় করবেন না বলে সাফ জানিয়ে দেন মিম।

/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর