শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আ.লীগের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০২২, ১২:১১ পিএম

শেয়ার করুন:

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে আ.লীগের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি শেখ হাসিনাসহ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ। রোববার (২৫ ডিসেম্বর) সকাল ১০টায় ধানমণ্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান নেতারা। 

এর আগে শনিবার (২৪ ডিসেম্বর) আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের মাধ্যমে দলের নতুন কার্যনির্বাহী সংসদ নির্বাচন করা হয়। নতুন এই কার্যনির্বাহী সংসদে দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ অধিকাংশ সদস্যই পুনঃনির্বাচিত হন। 


বিজ্ঞাপন


প্রধানমন্ত্রী শেখ হাসিনা এনিয়ে টানা ১০ বার আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের আওয়ামী লীগের টানা তিনবারের নির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতিমণ্ডলীর সদস্য, উপদেষ্টা পরিষদের সদস্যসহ কার্যনির্বাহী সংসদের সদস্যরা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদনের পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, গতকালের জাতীয় সম্মেলন ছিল সুশৃঙ্খল স্বতঃস্ফূর্ত। আমাদের পার্টি শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ সেটাই শনিবার আমাদের সম্মেলনের উপস্থিতিতে প্রমাণিত হয়েছে।

ডব্লিউএইচ/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর