শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

কাউন্সিলর-ডেলিগেটদের পদচারণায় মুখর সোহরাওয়ার্দী উদ্যান এলাকা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২২, ০৮:৫৫ এএম

শেয়ার করুন:

কাউন্সিলর-ডেলিগেটদের পদচারণায় মুখর সোহরাওয়ার্দী উদ্যান এলাকা

বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম সম্মেলনে যোগ দিতে দেশের বিভিন্ন জেলা থেকে রাজধানীতে এসেছেন কাউন্সিলর ও ডেলিগেটরা। তাদের পদচারণায় মুখর হয়ে উঠেছে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যান এলাকা। 

কুয়াশা আর শীত উপেক্ষা করেই শনিবার (২৪ ডিসেম্বর) সকাল থেকেই নেতাকর্মীরা আসতে শুরু করেন ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে। সকাল আটটা নাগাদ বিপুল সংখ্যক নেতাকর্মী সম্মেলনস্থলে প্রবেশ করেছেন। 


বিজ্ঞাপন


এছাড়া সম্মেলনে আমন্ত্রিত অতিথিদের একটি বড় অংশ এরইমধ্যে সম্মেলনস্থলে প্রবেশ করেছেন। 

যোগ দিয়েছেন বিভিন্ন জেলা শাখা, ঢাকা মহানগর, রাজধানীর প্রতিটি থানা, ওয়ার্ড এবং ইউনিটের নেতাকর্মীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেত্রীদের উপস্থিতিও বাড়তে শুরু করেছে।

a.lig

সকাল থেকেই শাহবাগ, টিএসসি (শিক্ষক-ছাত্র কেন্দ্র), দোয়েল চত্বর এলাকাসহ পুরো ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকা আওয়ামী লীগের নেতাকর্মীদের পদচারণায় মুখোর হয়ে ওঠে। 


বিজ্ঞাপন


মিছিল নিয়ে আসা নেতাকর্মীদের হাতে দেখা গেছে বিভিন্ন ধরণের ফেস্টুন, ব্যানার। কেউ কেউ হাতে ধারণ করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাদের পরিবারের সদস্যদের প্রতিকৃতি। রাজধানীর বাইরে থেকে আসা নেতাকর্মীদের অনেকের হাতেই দেখা গেছে নিজ নিজ নেতার ছবি। 

এছাড়া অনেকেই সম্মেলনে যোগ দিয়েছেন নেতা, জেলার নাম অঙ্কিত টিশার্ট ও ক্যাপ পরিধান করে। 

আওয়ামী লীগের ২২তম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়া আওয়ামী লীগের সকল কেন্দ্রীয় নেতারা এ সম্মেলনে যোগ দিচ্ছেন। 

সম্মেলনের মধ্য দিয়ে কেন্দ্রীয় আওয়ামী লীগের বেশ কিছু পদে পরিবর্তনের আভাস রয়েছে। 

কারই/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর