বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিএনপি ১০ ডিসেম্বর পারে নাই, ৩০ তারিখেও পারবে না: কাদের

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২২, ১২:৫২ পিএম

শেয়ার করুন:

বিএনপি ১০ ডিসেম্বর পারে নাই, ৩০ তারিখেও পারবে না: কাদের

‘গত ১০ ডিসেম্বর ঢাকায় মহাসমাবেশ করেছিল বিএনপি। সে দিন তারা ঢাকা দখল ও সরকার হটানোর ঘোষণা দিয়েছিলেন। তবে বিএনপি তা পারেনি। আগামী ৩০ তারিখও সমাবেশ ডেকেছে বিএনপি। সেদিনও তারা সফল হবে না।’

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুরে সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিলে এমন মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 


বিজ্ঞাপন


তিনি বলেন, প্রতিপক্ষরা হিংসায় জ্বলে। মনে বড় জ্বালা। শেখ হাসিনা পদ্মা সেতু করেই ফেলল, একশো সেতুর উদ্বোধন করেই ফেলল।

ওবায়দুল কাদের বলেন, এই জ্বালা সইতে পারে না। সে জন্য সরকার হটাবে। শেখ হাসিনাকে হটাতে পারলে তারা মনে ময়ুর সিংহাসন পাবে। পাবে না। ১০ তারিখে পারে নাই। অশ্ব ডিম্ব। ১০ তারিখে পারে নাই, ৩০ তারিখেও পারবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বাংলাদেশকে বাঁচাতে হলে আওয়ামী লীগেরকে বাঁচাতে হবে। বাংলাদেশের মুক্তিযুদ্ধকে বাঁচাতে হবে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। বাংলাদেশের উন্নয়নকে বাচাতে হলে শেখ হাসিনাকে বাঁচাতে হবে।

সরকার হটানোর যড়যন্ত্র করা হচ্ছে বলেও অভিযোগ করে তিনি বলেন, সন্ত্রাস দুর্নীতি ও জঙ্গিবাদ নির্মূলে শেখ হাসিনার বিকল্প নেই। নির্বাচন করলে শেখ হাসিনার সঙ্গে পারবে না।


বিজ্ঞাপন


সম্মেলনের বিষয়ে ওবায়দুল কাদের বলেন, আজ স্মরণকালের বৃহত্তম সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

২১ আগস্ট গ্রেনেড হামলার মাস্টারমাইন্ড তারেক রহমান

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ২০০৪ সালের ২১ আগস্ট মহাসমাবেশে গ্রেনেড হামলার মূল হোতা বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান।

তারেক রহমানকে 'হাওয়া ভবনের যুবরাজ' আখ্যা দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক। 

এআইএম/কারই/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর