শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

আওয়ামী লীগের সম্মেলন হবে একদিনের, থাকবে না জাঁকজমক

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২, ০৬:৫৬ পিএম

শেয়ার করুন:

আওয়ামী লীগের সম্মেলন হবে একদিনের, থাকবে না জাঁকজমক
ফাইল ছবি

বর্তমান বৈশ্বিক পরিস্থিতি এবং সম্ভাব্য মন্দার কথা চিন্তা করে এবার ক্ষমতাসীন দল আওয়ামী লীগ আগামী ২৪ ডিসেম্বর তাদের ২২তম জাতীয় সম্মেলন ব্যয় কমানোর সিদ্ধান্ত নিয়েছে। দলটি প্রতি বার দুই দিনের সম্মেলন করলেও এবার একদিনে সম্মেলন সম্পন্ন করবে। আর সেই সম্মেলনে থাকবে না তেমন কোনো জাঁকজমক।

শুক্রবার (২৪ অক্টোবর) বিকেলে দলের কার্যনির্বাহী কমিটির সভায় এই সিদ্ধান্ত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।


বিজ্ঞাপন


সভায় প্রধানমন্ত্রী জানান, বর্তমান বৈশ্বিক সংকটের কারণে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের আনুষ্ঠানিকতায় ব্যয় কমানো হবে। আয়োজন হবে সাদামাটা।

পরে গণভবন থেকে বেরিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও জানান এবারের আয়োজনে থাকছে না জাঁকজমক।

ওবায়দুল কাদের জানান, আগামী ২৪ ডিসেম্বর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এবারের সম্মেলন হবে। প্রতিবার আওয়ামী লীগের সম্মেলন দুই দিনব্যাপী হলেও এবার তা একদিন করা হবে। সম্মেলনও তেমন জাঁকজমকপূর্ণ হবে না। সকালে উদ্বোধন, বিকেলে কাউন্সিল অধিবেশন এবং সন্ধ্যায় সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে শেষ হবে আয়োজন।

জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর