বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘জয় বাংলা’ স্লোগানে মুখরিত সোহরাওয়ার্দী উদ্যান এলাকা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২২, ০৯:৪৯ এএম

শেয়ার করুন:

‘জয় বাংলা’ স্লোগানে মুখরিত সোহরাওয়ার্দী উদ্যান এলাকা

ক্ষমতাসীন আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল উপলক্ষে সকাল থেকেই বিভিন্ন রাস্তা হয়ে নেতাকর্মীরা আসছে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে। কেউ বড় মিছিল নিয়ে আসছেন, কেউ ছোট মিছিল নিয়ে আসছেন। কারও গায়ে শীতের পোশাক, কারও মুজিব কোর্ট বজ্র কণ্ঠে জয় বাংলা স্লোগানে এগিয়ে চলছেন নেতাকর্মীরা।

ময়মনসিংহের ধোবাউরা থেকে আসা এনামুল হক ঢাকা মেইলকে বলেন, দুদিন ধরে হোটেলে আছি। অনেকের সাথে রাজনৈতিক সাক্ষাৎ করেছি। সকালে হোটেলে নাস্তা করে আর দেরি করিনি যেন সামনের দিকে থাকতে পারি।


বিজ্ঞাপন


হাইকোর্ট মোড়ে অপেক্ষায় থাকা প্রায় অর্ধশত নেতাকর্মী এসেছেন বগুড়া থেকে। তাদের একজন হাসিম নিজেকে আওয়ামী লীগের কর্মী উল্লেখ করে বলেন, আমাদের নেতারা পেছনে আছে আসলে মিছিলসহ একত্রে প্রবেশ করব।

রাজধানীর ইস্কাটন সড়কে শতাধিক নেতাকর্মী ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু; শেখ হাসিনার জন্য বাংলাদেশ ধন্য’ ইত্যাদি স্লোগানে রাজপথ মুখর করে উদ্যানের দিকে আসতে দেখা যায়। 

রংপুর থেকে আসা হাবিবুর রহমান বলেন, এই সম্মেলন আমার কাছে এক আবেগের নাম। স্মৃতি হয়ে থাকবে। আগামী কাউন্সিল পাবো কিনা আমিতো জানি না তাই উপস্থিত থাকতে চাই, নেত্রীকে দেখতে চাই।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের মিছিল বাড়ছে সড়কে, স্লোগানে মুখরিত গোটা উদ্যান ও আশপাশ এলাকা।


বিজ্ঞাপন


এদিকে, আজ শনিবার (২৪ ডিসেম্বর) রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে দলটির ত্রিবার্ষিক এই সম্মেলন উপলক্ষে সকাল থেকেই উদ্যানের আশপাশে তীব্র যানজট দেখা গেছে।   এদিকে সকাল ৭টা থেকে সম্মেলনে ঢোকার গেট খুলে দেওয়া হয়। সকাল সাড়ে ১০টায় সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ডব্লিউএইচ/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর