শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

যেখানেই আওয়ামী লীগের সম্মেলন সেখানেই মো. আলী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২২, ১২:৪২ পিএম

শেয়ার করুন:

যেখানেই আওয়ামী লীগের সম্মেলন সেখানেই মো. আলী

মো. আলী, বয়স আনুমানিক ৪০। জাতীয় পতাকার রঙে রঙিন পোশাকে এসেছেন ঢাকায়। তিনি বলেন, আমার বাড়ি শরিয়তপুর। আমি আওয়ামী লীগের একনিষ্ঠ ভক্ত। তাই আমি গত ১৫ বছর ধরে আওয়ামী লীগের যেখানেই সম্মেলন হোক সেখানেই ছুটে যাই আমি। আমার কোনো পেশা নাই। আমার নেতাকর্মীদের সহযোগিতাতেই সংসার চলে। 

রাজধানীর টিএসসি এলাকায় আছেন তিনি। তার সাথে থাকা পোস্টারে লেখা, সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে সুনির্দিষ্ট লক্ষ্য নিয়ে এগিয়ে যাচ্ছে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা। তারই নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বপরিমণ্ডলে আজ উন্নয়নশীল দেশ। ২২ তম আওয়ামী লীগের সম্মেলন সফল হোক।


বিজ্ঞাপন


শনিবার (২৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ আওয়ামী লীগের ২২তম সম্মেলনের উদ্বোধন করেছেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী সম্মেলনমঞ্চে আরোহণের পর জাতীয় সঙ্গিত পরিবেশিত হয়। এরপর জাতীয় পতাকা উত্তোলন, পায়রা উড়িয়ে ও বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগ সভাপতি। 

সম্মেলনস্থলে আওয়ামী লীগের সকল জাতীয় নেতৃবৃন্দ উপস্থিত হয়েছেন। এছাড়া সারাদেশ থেকে আওয়ামী লীগের সাত হাজার কাউন্সিলর, ১৫ হাজার ডেলিগেট ও অগনিত নেতাকর্মীরা ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে সম্মেলনস্থলে উপস্থিত হয়েছেন। 

পিএস/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর