শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

সকাল থেকেই জট সোহরাওয়ার্দী উদ্যান এলাকায়

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০২২, ০৯:০৯ এএম

শেয়ার করুন:

সকাল থেকেই জট সোহরাওয়ার্দী উদ্যান এলাকায়

রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে চলছে ক্ষমতাসীন আওয়ামী লীগের ২২তম জাতীয় কাউন্সিল। শনিবার (২৪ ডিসেম্বর) সকাল থেকেই উদ্যানের আশপাশে তীব্র যানজট দেখা গেছে। মানুষের পদচারণা বৃদ্ধির সঙ্গে সঙ্গে রাস্তায় জট বাড়তে দেখা যায়। সকাল ৮টা থেকে বিভিন্ন মোড়ে জট তীব্র হতে থাকে। এসময় অনেক সড়কে উল্টো পথে গাড়ি চলতে দেখা যায়। 

সরেজমিনে দেখা যায়, সম্মেলনস্থলে আসছেন কাউন্সিলর ও ডেলিগেটরা। এতে সড়ক কোথাও পুরো বন্ধ করে মিছিল নিয়ে আসছেন, কোথাও রাস্তার একপাশ দিয়ে ধীর গতিতে চলছে। মৎস্য ভবন মোড়ে দেখা যায়, প্রেসক্লাব থেকে কোনো গাড়ি মৎস্য ভবন এলাকায় যেতে পারছে না। যানজট প্রেসক্লাব মোড় ছাড়িয়ে গেছে। কাকরাইল মোড় থেকেও কোনো গাড়ি প্রবেশ করতে না পেরে অনেক গাড়ি এসময় উল্টো প্রবেশ করতে দেখা যায়। মৎস্য ভবন মোড় থেকে শাহবাগমুখি রাস্তা বন্ধ আছে যা আগেই জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। 


বিজ্ঞাপন


এদিকে বাংলামোটর থেকে শাহবাগমুখি যারা আসতে চাচ্ছে তারাও একটু পর আর এগোতে পারছেন না। বাটা সিগন্যাল থেকে ঢাকা কলেজ মিরপুর সড়কে চাপ বেড়েছে গাড়ির।

রাস্তায় ট্রাফিক পুলিশ যানজট নিরসনে নানামুখি কাজ করতে দেখা গেছে। মৎস্য ভবন এলাকায় দায়িত্বরত এক ট্রাফিক বিভাগের কর্মকর্তা ঢাকা মেইলকে বলেন, সড়কে মিছিল আসছে, মানুষের চাপ বেড়েছে, তাই জট বেড়েছে। আমরা চেষ্টা করছি যতটা সহজ চলাচল করার উদ্যোগ নেওয়া যায়।

বিভিন্ন সড়কে ছোট ছোট মিছিল নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি ও কালীমন্দির গেট দিয়ে প্রবেশ করছেন দলীয় নেতা-কর্মীরা। 

এদিকে সকাল ৭টা থেকে সম্মেলনে ঢোকার গেট খুলে দেওয়া হয়। সকাল সাড়ে ১০টায় সম্মেলনের উদ্বোধন করবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 


বিজ্ঞাপন


ডব্লিউএইচ/এইউ 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর