সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

‘পরবর্তী কর্মসূচি আনতে আমেরিকার ক্লাবে ঢুকেছে বিএনপি’

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২৩, ০৬:০৯ পিএম

শেয়ার করুন:

‘পরবতী কর্মসূচি আনবার জন্য আমেরিকার ক্লাবে ঢুকেছে বিএনপি’

বিএনপির পরবর্তী কর্মসূচি আনবার জন্য আমেরিকার ক্লাবে ঢুকেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান। 

শনিবার (২৮ অক্টোবর) বিকেলে আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তৃতাকালে তিনি এ মন্তব্য করেন।


বিজ্ঞাপন


আবদুর রহমান বলেন, বিএনপি পরবতী কর্মসূচি আনবার জন্য আমেরিকার ক্লাবে ঢুকেছে। ডিম পাড়ে হাঁসে খায় বাগডাশে। এ হাঁস শুধু ধান খায় না, শামুকও খায়। ওরা যাদের বন্ধু হয়, তাদের শত্রুর প্রয়োজন নেই।

তিনি বলেন, নেত্রী যা বলবেন তারা জন্য আপনারা প্রস্তুত হবেন কিনা? দুই হাত তুলে দেখিয়ে দেন। এসময় নেতাকর্মীরা হাত তুলে সমর্থন জানান।

জাহাঙ্গীর কবির নানক বলেন, যারা রক্তচক্ষু দেখিয়েছিলেন, যারা বলেছিলেন, এই ২৮ তারিখ শেখ হাসিনাকে ক্ষমতা থেকে নামিয়ে দেবেন। পারেন নাই। কিন্তু কি করেছেন? মির্জা ফখরুল ইসলাম আলমগীর ৪১ জন পুলিশ সদস্য আহত হয়েছেন। রাজারবাগ পুলিশ হাসপাতালে আগুন দিয়েছেন। আমি আগেই বলেছিলাম, সাপকে বিশ্বাস করা যায়, বিএনপিকে না। 

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, এই সমাবেশ শেষ করে সবাই স্লোগান দিতে দিতে যাবেন। সন্ত্রাসীদের হরতাল মানি না, মানবো না। 


বিজ্ঞাপন


আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি প্রধান বিচারপতির বাসভবনে হামলা করেছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রতিহত করেছে। তাদের প্রতিহত করতে হবে। মাঠে ময়দানে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে প্রতিহত করতে হবে।

তিনি বলেন, বিএনপি কালকে হরতাল ডেকেছে। শান্তিপূর্ণ হরতালে আপত্তি নেই। যদি বিশৃঙ্খলা হয় তাহলে দাঁত ভাঙা জবাব দেব। আমাদের সমাবেশ থেকে শপথ হোক আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে পাড়ায় পাড়ায় নেতাকর্মীরা যেন প্রতিরোধ গড়ে তুলে।

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, কালকে হরতাল ডেকেছে বিএনপি। এই হরতাল হতে দেওয়া হবে না। প্রতিটি পাড়া মহল্লায় দূর্গ গড়ে তুলতে হবে।

কারই/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর