সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

রাজারবাগ পুলিশ হাসপাতালে আগুন

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২৩, ০৩:৪৯ পিএম

শেয়ার করুন:

রাজারবাগ হাসপাতালে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস

রাজধানীর নয়াপল্টনে বিএনপির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ চলাকালে পাশে রাজারবাগ পুলিশ হাসপাতালে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। পুলিশ সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে রওয়ানা হয়েছে।

শনিবার (২৮ অক্টোবর) বিকেল সোয়া তিনটার দিকে এই ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাফি আল ফারুক জানান, আগুনের ঘটনা তারা জানতে পেরেছেন। খবর পাওয়া মাত্র হেডকোয়ার্টার এবং খিলগাঁও এলাকা থেকে ফায়ার সার্ভিসের মোট চারটি গাড়ি দুই ইউনিটে ভাগ হয়ে রওনা হয়েছে। তবে সমাবেশেরকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় এখনো ঘটনাস্থলে পৌঁছতে পারেনি।

পুলিশ দাবি করছে, বিএনপির কর্মীরা এই আগুন দিয়েছেন। এ সময় কয়েকটি গাড়ি ও মোটরসাইকেলেও আগুন দেওয়া হয়েছে। 

BBB

এর আগে নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপির মহাসমাবেশ চলাকালে দলটির নেতাকর্মীদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। রাজধানীর কাকরাইল মোড়ের কাছ থেকে শুরু হওয়া এই সংঘর্ষে রণক্ষেত্রে পরিণত হয় পুরো পল্টন এলাকা। 


বিজ্ঞাপন


এতে বিএনপির মহাসমাবেশস্থল ফাঁকা হয়ে যায়। সমাবেশ বানচালের অভিযোগে আগামীকাল সারাদেশে সকাল-সন্ধ্যা হরতালের ডাক দিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

সংঘর্ষ চলাকালে পুলিশের গাড়ি ভাঙচুর ও আগুন দিয়েছেন বিএনপির কর্মীরা। পুলিশ কাঁদানে গ্যাস, রাবার বুলেট ও সাউন্ড গ্রেনেড ছুড়েছে। এতে বিএনপির নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে পড়েন।

এমআইকে/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর