সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসে আগুন

জেলা প্রতিনিধি, মুন্সিগঞ্জ
প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২৩, ১২:৩৬ এএম

শেয়ার করুন:

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসে আগুন
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে মিনি বাসে আগুন। ছবি ঢাকা মেইল।

ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়ার বাউশিয়া এলাকায় একটি চলন্ত মিনিবাসে আগুন দিয়েছে দূর্বৃত্তরা। এ সময় আবু সুফিয়ান (৩৪) নামে এক যাত্রীকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

গজারিয়া ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ রিফাত মল্লিক প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, শনিবার রাত ১০ টার দিকে মহাসড়কের বাউশিয়া এলাকায় ঢাকামুখী লেনের বিপরীত দিক থেকে ১০-১২ টি মোটরসাইকেল নিয়ে আসে অন্তত ২০ থেকে ২৫ জন। এ সময় তারা মিনিবাসটির গতিরোধ করে আগুন ধরিয়ে দেয়। এতে মুহূর্তেই আগুন ছড়িয়ে পড়ে বাসটিতে। এ সময় আরো বেশ কয়েকটি যানবাহনে ভাঙচুর চালানোর চেষ্টা করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। 


বিজ্ঞাপন


পরে খবর পেয়ে গজারিয়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে। তবে এর আগেই বাসটি পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

এদিকে দূর্বৃত্তরা মিনিবাসে থাকা আবু সুফিয়ান নামে একজন যাত্রীকে মিনিবাস থেকে নামিয়ে মারধর করে রাস্তার পাশে ফেলে রেখে যায়। পরে ফায়ার সার্ভিস কর্মীরা তাকে উদ্ধার করে গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ওয়ার্ড বয় জলিল আহমেদ জানান, ফায়ার সার্ভিসের লোকজন সুফিয়ান (৩৪) নামের এক যুবককে হাসপাতালে নিয়ে আসে। তার শরীরে কোন পোড়া চিহ্ন নেই। তবে মার ধরে চিহ্ন রয়েছে ।তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি গজারিয়া উপজেলাতে।

ঘটনা সত্যতা নিশ্চিত করে মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল থান্ডার খায়রুল হাসান জানান,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে জড়িতদের বিরুদ্ধে।

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর