সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

২৮ অক্টোবর: পুলিশ সদস্য হত্যা মামলায় আরও এক আসামি রিমান্ডে

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২৩, ০৫:১৪ পিএম

শেয়ার করুন:

২৮ অক্টোবর: পুলিশ সদস্য হত্যা মামলায় আরও এক আসামি রিমান্ডে
ফাইল ছবি

বিএনপির মহাসমাবেশ চলাকালে নয়াপল্টনে সংঘর্ষে পুলিশ সদস্য আমিরুল ইসলাম নিহতের ঘটনার করা মামলায় গ্রেফতার আরও এক আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তার নাম শহিদুল্লাহ মুসুল্লি।

মঙ্গলবার (৩১ অক্টোবর) তাকে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। পরে শুনানি শেষে বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।


বিজ্ঞাপন


নয়াপল্টনে সংঘর্ষে পুলিশ সদস্য নিহতের ঘটনায় গত রোববার (২৯ অক্টোবর) রাজধানীর পল্টন মডেল থানায় পুলিশের উপ-পরিদর্শক মাসুক মিয়া বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। পরদিন সোমবার (৩০ অক্টোবর) এ মামলায় গ্রেফতার পলাশবাড়ী স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শামীম ওরফে সিংটা শামীম ও মো. সুলতান মিয়াকে আদালতে হাজির করা হলে বিচারক তাদের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

আরও পড়ুন

মির্জা আব্বাসের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

পল্টন মডেল থানায় করা এই মামলায় প্রধান আসামি করা হয়েছে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে। এছাড়াও মামলায় বিএনপির শীর্ষস্থানীয় নেতাসহ ১৬৪ জনকে আসামি করা হয়েছে। এরমধ্যে উল্লেখযোগ্য আসামিরা হলেন- মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, রুহুল কবির রিজভী, গয়েশ্বর চন্দ্র রায়, আব্দুস সালাম, নিপুণ রায়, আমিনুল হক ও যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু প্রমুখ।


বিজ্ঞাপন


 

এআইএম/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর