সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

আমিনবাজারে তল্লাশি জোরদার, সদুত্তর ছাড়া ঢাকায় প্রবেশে বাধা

জেলা প্রতিনিধি, সাভার (ঢাকা)
প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২৩, ০৯:২১ এএম

শেয়ার করুন:

আমিনবাজারে তল্লাশি জোরদার, সদুত্তর ছাড়া ঢাকায় প্রবেশে বাধা

রাজধানীতে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও প্রধান বিরোধীদল বিএনপির পাল্টাপাল্টি রাজনৈতিক সমাবেশকে কেন্দ্র করে ঢাকার অন্যতম প্রবেশমুখ সাভারের আমিনবাজারে কয়েকদিন ধরে চলমান পুলিশের তল্লাশি কার্যক্রম আজ আরো জোরদার করা হয়েছে। সদুত্তর ছাড়া ঢাকায় প্রবেশ করতে দেওয়া হচ্ছে না কাউকে। পাশাপাশি সাভারের বিরুলিয়া ও আশুলিয়াতেও চেকপোস্ট বসানো হয়েছে।

শনিবার (২৮ অক্টোবর) সকাল ৭টা থেকে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের আমিনবাজার ২০ শয্যা হাসপাতালের সামনে ঢাকাগামী লেনে চেকপোস্ট বসিয়ে তল্লাশি কার্যক্রম শুরু করা হয়। এসময় পথচারীদেরও এক এক করে জিজ্ঞাসাবাদ করে ঢাকায় প্রবেশ করতে দেওয়া হচ্ছে। পাশাপাশি পরিবহন থেকে নামিয়ে যাত্রীদের গন্তব্য সম্পর্কে জানতে চাচ্ছে পুলিশ।


বিজ্ঞাপন


এদের মধ্যে কেউ ঢাকা যাবার কারণ সম্পর্কে সদুত্তর দিতে না পারলে তাকে পার্শ্ববর্তী আমিনবাজার ২০ শয্যা হাসপাতালে নিয়ে রাখা হচ্ছে। এ পর্যন্ত প্রায় শতাধিক মানুষকে হাসপাতালে রাখা হয়েছে।

এ বিষয়ে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহিল কাফী বলেন, রাজধানীতে দুটি রাজনৈতিক দলের সমাবেশকে কেন্দ্র করে কেউ যেন ঢাকায় প্রবেশ করে কোনো ধরনের নাশকতা কিংবা বিশৃঙ্খলা তৈরি করতে না পারে, সেটি নিশ্চিত করতেই আমাদের এই নিয়মিত চেকপোস্ট কার্যক্রম চলছে। এসময় সন্দেহভাজন কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এটাকে আটক বলব না তাদের জিজ্ঞাসাবাদের জন্য কিছু সময় আমাদের হেফাজতে রাখা হচ্ছে। আর যাদের বিরুদ্ধে মামলা রয়েছে শুধু তাদের গ্রেফতার করছি।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর