সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসছেন আ.লীগের নেতাকর্মীরা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২৩, ১০:৫৫ এএম

শেয়ার করুন:

খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসছেন আ.লীগের নেতাকর্মীরা

নির্ধারিত সময়ের আগেই সমাবেশস্থলে আসতে শুরু করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। এরইমধ্যে দলের একাধিক কেন্দ্রীয় নেতা সমাবেশ মঞ্চে উপস্থিত হয়েছেন। একইসঙ্গে মিছিল নিয়ে সমাবেশস্থলে আসছেন কর্মীরাও৷

শনিবার (২৮ অক্টোবর) সকাল ১০টা নাগাদ সমাবেশ মঞ্চে উপস্থিত হন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া।


বিজ্ঞাপন


awami-3তার আগে সমাবেশ মঞ্চে আসেন মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজসহ কয়েকজন নেতা৷

মিছিল নিয়ে সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন মৎস্যজীবী লীগের নেতাকর্মীদের একাংশ। বেলা ১০টার দিকে সুসজ্জিত মিছিল নিয়ে আসেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার। এছাড়া মহিলা আওয়ামী লীগের বেশ কিছু নেতাকর্মীও সমাবেশস্থলে উপস্থিত হয়েছেন।

পূর্ব নির্ধারিত সময় অনুযায়ী, দুপুর আড়াইটায় আওয়ামী লীগের 'শান্তি সমাবেশ' শুরু হবে।

awami-1


বিজ্ঞাপন


দলীয় সূত্রে জানা গেছে, নেতাকর্মীদের আসতে বলা হয়েছে সকাল ১১টায়। আওয়ামী লীগের ঢাকার দুই মহানগরের অন্তর্গত সকল থানা ও ওয়ার্ড থেকে নেতাকর্মীরা সমাবেশে যোগ দেবেন। একইসঙ্গে গাজীপুর, কেরাণীগঞ্জ, সাভার, আশুলিয়া, ধামরাই, নারায়ণগঞ্জ ও রূপগঞ্জসহ আশপাশের জেলা এবং উপজেলা থেকে নেতাকর্মীরা যোগ দেবেন এই সমাবেশে। এছাড়াও স্থানীয় পর্যায়ে পাড়া-মহল্লায় অবস্থান নেবেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

কারই/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর