সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

ফিলিস্তিনের পতাকা হাতে আ.লীগের সমাবেশে সুজন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২৩, ০৯:৫৬ পিএম

শেয়ার করুন:

ফিলিস্তিনের পতাকা হাতে আ.লীগের সমাবেশে সুজন

আওয়ামী লীগের সমাবেশে যারা এসেছিলেন, তারা সবাই দলটির কোনো না কোনো সংগঠনের সঙ্গে জড়িত। তবে নির্দলীয় মানুষের দেখাও মিলেছে।

শনিবার (২৮ অক্টোবর) দুপুরে বাইতুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিণ গেইট এলাকায় দেখা যায় এক যুবককে। যেখানে রাজনৈতিক কর্মসূচিতে আসা নেতাকর্মীরা ব্যানার, ফেস্টুন, লাঠি, বৈঠা, জাতীয় পতাকা, দলীয় পতাকা বহন করছেন, সেখানে ওই যুবকের কাঁধে দেখা যায় ফিলিস্তিনের পতাকা।


বিজ্ঞাপন


তার সঙ্গে কথা বলে জানা যায়, ওই যুবকের নাম এফ এম তৌহিদুজ্জামান সুজন। তিনি যশোর এম এম কলেজের অনার্স হিসাব বিজ্ঞান প্রথম বর্ষের ছাত্র। থাকেন যশোরেই।

ফিলিস্তিনে চলমান যুদ্ধ তার মনে দাগ কেটেছে। নিজের জায়গা থেকে কিছু করতে চান গাজার মুসলিমদের জন্য। নিজ উদ্যোগে কিছুই করা সম্ভব না তার পক্ষে। তার প্রত্যাশা, দেশবাসী অন্তত তার বহন করা পতাকা দেখে ফিলিস্তিনবাসীকে স্মরণ করুক।

ঢাকা মেইলে তিনি জানান, সুজন কোনো রাজনৈতিক দলেরই সদস্য নন। আওয়ামী লীগ ফিলিস্তিনের পক্ষে অবস্থান নেওয়ার কারণেই তিনি আওয়ামী লীগের সমাবেশে এসেছেন।
 
সুজন বলেন, সমাবেশে তো অনেক মানুষ আসে। আমি চাই সবাই ফিলিস্তিনের দিকে নজর দিক। দেশটার অবস্থা ভালো না। আমাদের সবার উচিত তাদের সাহায্য-সহযোগিতা করা।

তিনি বলেন, সমাবেশে আসা মানুষরা যদি ফিলিস্তিনের দিকে নজর দেয়, তাদের সাহায্য করে, দুইটা কথাও বলে, সেটা গাজার লাখ লাখ মুসলিমের জন্য কাজে আসবে। আমি সেটাই চাই।


বিজ্ঞাপন


কারই/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর