সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

বিএনপির হরতালের দিনে নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ আ.লীগের

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২৩, ০৮:৪২ পিএম

শেয়ার করুন:

বিএনপি হরতালের দিনে নেতাকর্মীদের সতর্ক থাকার নির্দেশ আ.লীগের

বিএনপির ডাকা হরতালের দিনে মহানগর থেকে পৌরসভা পর্যন্ত আওয়ামী লীগের নেতাকর্মীদের শান্তি সমাবেশ পালনের নির্দেশ দিয়েছে কেন্দ্র। একই সঙ্গে নেতাকর্মীদের সতর্ক থাকতেও বলেছে ক্ষমতাসীন দল।

শনিবার (২৮ অক্টোবর) রাতে আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই নির্দেশনা দেওয়া হয়।


বিজ্ঞাপন


বিজ্ঞপ্তিতে বলা হয়, বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে আগামীকাল ২৯ অক্টোবর ২০২৩ রোববার দেশব্যাপী শান্তি ও উন্নয়ন সমাবেশ কর্মসূচি পালন করবে বাংলাদেশ আওয়ামী লীগ।

এতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি সারাদেশে শান্তি ও উন্নয়ন সমাবেশ কর্মসূচি অত্যন্ত গুরুত্ব সহকারে পালনের জন্য বাংলাদেশ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের জেলা/মহানগর উপজেলা/থানা/পৌর শাখাসমূহকে সাংগঠনিক নির্দেশনা প্রদান করেছেন।

নেতাকর্মী সতর্ক থাকার নির্দেশনা দিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়, একই সঙ্গে হরতাল ও তথাকথিত আন্দোলনের নামে বিএনপি-জামায়াত অপশক্তি যাতে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করতে না পারে সেজন্য সকলকে সতর্ক থাকার এবং প্রয়োজনে প্রতিরোধ গড়ে তোলার জন্য সংগঠনের সকল নেতাকর্মী, সমর্থক ও সর্বস্তরের জনগণকে অনুরোধ জানিয়েছেন।

এর আগে আওয়ামী লীগের সমাবেশে প্রধান অতিথির বক্তৃতাকালে আগামীকাল হরতালের দিনে শান্তি সমাবেশ করার নির্দেশ দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।


বিজ্ঞাপন


কারই/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর