বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ঢাকা

বাজেটকে স্বাগত জানিয়ে যুবলীগের আনন্দ মিছিল

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১ জুন ২০২৩, ০৭:১২ পিএম

শেয়ার করুন:

বাজেটকে স্বাগত জানিয়ে যুবলীগের আনন্দ মিছিল

প্রস্তাবিত ২০২৩-২৪ অর্থবছরের বাজেটকে স্বাগত জানিয়ে রাজধানীতে আনন্দ মিছিল করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ। বৃহস্পতিবার (১ জুন) বিকেল ৫টায় যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের নির্দেশে আনন্দ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে নেতৃত্ব দেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

‘উন্নয়নের দীর্ঘ অগ্রযাত্রা পেরিয়ে স্মার্ট বাংলাদেশের অভিমুখে’ শীর্ষক বাজেটকে স্বাগত জানিয়ে যুবলীগের নেতাকর্মীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।


বিজ্ঞাপন


এ সময় যুবলীগ সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল বলেন, দেশের ৫২তম বাজেট ইতিহাসের সবচেয়ে বড় বাজেট। করোনা পরবর্তী অর্থনৈতিক সংকট মোকাবিলা এবং বৈশ্বিক অর্থনৈতিক মন্দাবস্থা থেকে উত্তরণের লক্ষ্যে শেখ হাসিনা এত বড় বাজেট দিয়ে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখছেন। এই বাজেট মানবতার বাজেট, এই বাজেট মানুষের অধিকারের বাজেট, এই বাজেট মানুষের কল্যাণের বাজেট। 

তিনি বলেন, বাজেটকে সামনে রেখে একটি কুচক্রীমহল মানুষের মনে নানা ধরনের ভ্রান্তধারণা সৃষ্টি করার চেষ্টা করছেন। মনে রাখবেন শেখ হাসিনার এই উন্নয়নমুখী বাজেট নিয়ে যদি জামায়াত-বিএনপি ও কুচক্রীমহলের লোকেরা কোনো ধরনের ষড়যন্ত্রের চেষ্টা করলে দাঁতভাঙা জবাব দেবে যুবলীগ।

নিখিল বলেন, যদি একজন দক্ষ, সৎ নিষ্ঠাবান মানুষের হাতে দেশ থাকে, সে দেশ সম্মানের সাথে উন্নয়নের পথে এগিয়ে যাবেই; সেটি আজ প্রমাণিত। আজকের বাজেটকে সারাদেশের যুবসমাজ স্বাগত জানাচ্ছে। এই বাজেটে দেশের সাধারণ মানুষ আনন্দিত, উদ্বেলিত। প্রতিটি মানুষ এই বাজেটের মাধ্যমে একটি সুন্দর ভবিষ্যতের কথা চিন্তা করছেন। আজকের এই আনন্দ মিছিল থেকে সারাদেশের যুবসমাজের পক্ষ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে একটি স্মার্ট বাজেট পেশ করায় শেখ হাসিনাকে অভিনন্দন ও অভিবাদন জানাচ্ছি।

এ সময় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. হাবিবুর রহমান পবন, সাংগঠনিক সম্পাদক মো. জহির উদ্দিন খসরু, অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মো. শামছুল আলম অনিক, উপ-দফতর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. রাশেদুল হাসান সুপ্ত, উপ-ক্রীড়া সম্পাদক মো. আবদুর রহমান, উপ-কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মোল্লা রওশন জামির রানা, সহ-সম্পাদক বাবলুর রহমান বাবলু, কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট শওকত হায়াত, ইঞ্জিনিয়ার মো. মুক্তার হোসেন চৌধুরী কামাল, বজলুল করীম মীরসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতারা উপস্থিত ছিলেন।


বিজ্ঞাপন


কারই/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর