বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ঢাকা

বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় সাকিবের শোক প্রকাশ

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ মার্চ ২০২৪, ০৩:১৬ পিএম

শেয়ার করুন:

বেইলি রোডে অগ্নিকান্ডের ঘটনায় সাকিবের শোক প্রকাশ

ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে রাজধানীর বেইলি রোডের একটি বাণিজ্যিক ভবনে। গতকাল বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটে বেইলি রোডে ছয়তলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা। ভয়াবহ এই ঘটনায় পুড়ে গেছে ভবনের পুরোটাই। এ ঘটনায় এখনো পর্যন্ত মারা গেছেন ৪৬ জন।

অগ্নিকান্ডের এই ঘটনায় মৃত ৪৬ জনের মধ্যে ৪০ জনের পরিচয় শনাক্ত হয়েছে এবং পরিবারের কাছে ৩৮টি মরদেহ হস্তান্তর করা হয়েছে। 


বিজ্ঞাপন


গতকাল ছয় তলা এই ভবনে আগুন লাগার পর ফায়ার সার্ভিসের মোট ১৩টি ইউনিট ঘটনাস্থলে কাজ করে এবং রাত ১১টা ৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

এদিকে মর্মান্তিক এই ট্র্যাজিডি পুরো দেশবাসীকেই নাড়া দিয়েছে। বিষয়টি নাড়া দিয়েছে দেশের ক্রীড়াঙ্গণেও। অগ্নিকান্ডের এই ঘটনায় প্রতিক্রিয়া জানিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। ফেসবুক পোস্টে এ ঘটনায় নিহত সকলের আত্মার মাগফিরাত কামনা করেছেন সাবেক অধিনায়ক তামিম ইকবাল এবং মুশফিকুর রহিম। ভয়াবহ এই ট্র্যাজেডিতে শোক প্রকাশ করেছেন সাকিব আল হাসানও। 

Posted by Facebook on Date:

আজ দুপুরে ফেসবুকে দেয়া এক পোস্টে শোক প্রকাশ করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। আগুনে পুড়ে যাওয়া ছয় তলা সেই ভবনের একটি ছবি দিয়ে সাকিব তাতে লিখেন, অগ্নিকান্ডের এই ঘটনায় ভুক্তভোগী সকল পরিবারের প্রতি সহানুভূতি জানাই এবং দোয়া কামনা করি। 

এদিকে এর আগে এই ঘটনায় প্রতিক্রিয়া জানিয়ে তামিম লিখেন, সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তামিম লিখেন, ‘বেইলি রোডের আগুণে পুড়ে নিহত সকলের আত্মার মাগফিরাত কামনা করি।’ একই সঙ্গে দেশসেরা এই ওপেনার দিন বদলের ডাকও দিয়েছেন। তিনি আরও লিখেন, ‘আমাদেরকে বদলাতেই হবে নয়তো এসব কখনোই বদলাবে না।’

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর