বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ঢাকা

বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় জামায়াতের শোক

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১ মার্চ ২০২৪, ০৫:০১ পিএম

শেয়ার করুন:

বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় জামায়াতের শোক
বেইলি রোডের এই ভবনটিতে আগুনে ৪৬ জনের মৃত্যু হয়।

রাজধানীর বেইলি রোডে বহুতল ভবনে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান।

শুক্রবার (১ মার্চ) এক শোকবার্তায় তিনি বলেন, ২৯ ফেব্রুয়ারি রাতে বেইলি রোডের একটি বহুতল ভবনে আগুন লেগে ৪৬ জন নিহত এবং অনেকে আহত হয়েছেন। নিহতদের মধ্যে একটি পরিবারের ৫ সদস্যের সবাই নিহত হয়েছেন।


বিজ্ঞাপন


তিনি আরও বলেন, নিহতের মধ্যে বেশকিছু শিশুও রয়েছে। নিহতদের শরীর এমনভাবে পুড়েছে যে তাদের শনাক্তও করা যাচ্ছে না। এছাড়া অনেকে মারাত্মকভাবে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মর্মান্তিক এ দুর্ঘটনায় যারা নিহত হয়েছেন আমি তাদের প্রতি গভীর শোক প্রকাশ করছি এবং তাদের শোকসন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। মহান রাব্বুল আলামীনের কাছে দোয়া করছি তিনি যেন তাদেরকে শহীদের মর্যাদা দান করেন। যারা মারাত্মকভাবে আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন আমি মহান আল্লাহ তায়ালার কাছে তাদের দ্রুত সুস্থতা কামনা করছি।

অগ্নিকাণ্ডের ঘটনার কারণ উদঘাটন করে যথাযথ ব্যবস্থাগ্রহণ, নিহতদের পরিবারগুলোকে উপযুক্ত ক্ষতিপূরণ প্রদান এবং অগ্নিকাণ্ডের ঘটনায় যারা গুরুতর আহত হয়েছেন তাদের প্রয়োজনীয় চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান তিনি।

এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর