বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ঢাকা

বেইলি রোডে অগ্নিকাণ্ড: যে প্রতিক্রিয়া জানালেন মুশফিক

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০১ মার্চ ২০২৪, ০২:২৯ পিএম

শেয়ার করুন:

বেইলি রোডে অগ্নিকাণ্ড: যে প্রতিক্রিয়া জানালেন মুশফিক

বেইলি রোডে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৬ জনে। এর মধ্যে ৪০ জনের পরিচয় শনাক্ত হয়েছে এবং পরিবারের কাছে ৩৮টি মরদেহ হস্তান্তর করা হয়েছে। বিষয়টি নাড়া দিয়েছে দেশবাসীকে।

ভয়াবহ এই অগ্নিকান্ডের ঘটনা নাড়া দিয়েছে দেশের ক্রীড়াঙ্গণেও। আজ সামাজিক যোগযোগমাধ্যম ফেসবুকে বেইলি রোড ট্র্যাজেডি নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার এবং সাবেক অধিনায়ক মুশফিকুর রহিম। আগ্নিকান্ডের এই ঘটনায় নিহত সকলের আত্মার শান্তির জন্য সকলে দোয়া করার আহ্বান জানিয়েছেন তিনি।


বিজ্ঞাপন


আরও পড়ুন- বেইলি রোডে অগ্নিকাণ্ড: যে প্রতিক্রিয়া জানালেন তামিম

মুশফিক লিখেন, ‘ভয়াবহ এবং অগ্নিকান্ডের ঘটনায় নিহত সকলের আত্মার মাগফিরাতের জন্য আমরা দোয়া করি। আল্লাহ যেন আমাদের সকলকেই রক্ষা করেন।’

Posted by Facebook on Date:

এদিকে মুশফিকের মতোই নিহত সকলের জন্য দোয়া চেয়েছেন জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ। একই সঙ্গে আহত সকলের দ্রুত সুস্থতা কামনা করেছেন তিনি।


বিজ্ঞাপন


গতকাল বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটে রাজধানীর বেইলি রোডে ছয়তলা ভবনে আগুন লাগে। ফায়ার সার্ভিসের মোট ১৩টি ইউনিট ঘটনাস্থলে কাজ করে এবং রাত ১১টা ৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

রাত ২টা ২০ মিনিটের দিকে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা ঘটনাস্থলে যান এবং ঘটনাস্থলকে ‘ক্রাইম সিন’ ঘোষণা দিয়ে ভবনটির সামনে হলুদ ফিতা আটকে দেন। বিপুল সংখ্যক পুলিশ সদস্য ভবনের সামনে অবস্থান নেয়।

ভবনটিতে কাচ্চি ভাই রেস্টুরেন্ট ছাড়াও, স্যামসাংয়ের শোরুম, গ্যাজেট অ্যান্ড গিয়ার, ইলিন, খানাস ও পিৎজা ইন আছে বলে জানা গেছে।

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর