বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ঢাকা

পাশাপাশি কবরে স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে চিরঘুমে মোবারক

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০১ মার্চ ২০২৪, ০৭:০৭ পিএম

শেয়ার করুন:

পাশাপাশি কবরে স্ত্রী ও তিন সন্তানকে নিয়ে চিরঘুমে মোবারক

রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার ইতালি প্রবাসী মোবারকসহ তার পরিবারের পাঁচজনের দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১ মার্চ) বিকেলে নিহতদের গ্রামের বাড়ি শাহবাজপুর ইউনিয়নের খন্দকার পাড়ার সৈয়দ বাড়ির পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়। একই সারিতে পাশাপাশি তাদের দাফন করা হয়।


বিজ্ঞাপন


b.baria-1এর আগে বিকেলে সোয়া তিনটায় চারটি অ্যাম্বুল্যান্সে করে পাঁচজনের মরদেহ গ্রামের বাড়িতে পৌঁছায়। বাদ আসর স্থানীয় মসজিদ প্রাঙ্গণে জানাজা শেষে তাদের দাফন করা হয়।

গতকাল বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) রাতে ঢাকার বেইলি রোডে  স্ত্রী-সন্তানদের নিয়ে রেস্টুরেন্টে রাতের খাবার খেতে যান মোবারক। এ সময় ভবনটি আগুন ধরে যায়। এতে ৪৬ জন মারা যান। তাদের মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের আবুল কাসেমের ছেলে ইতালি প্রবাসী সৈয়দ মোবারক হোসেন কাউসার (৫০), তার স্ত্রী স্বপ্না (৩৫), মেয়ে সৈয়দা ফাতেমা কাশফিয়া (১৮), সৈয়দা উম্মে নূর (১৩), ছেলে সৈয়দ আব্দুল্লা (৭)। তারা রাজধানীর মধুবাগ এলাকায় বসবাস করতেন।

b.baria_20240301_190700375

নিহত মোবারকের পরিবারের সদস্যরা জানান, মোবারক প্রথমে সিঙ্গাপুর প্রবাসী ছিলেন। প্রায় ২০ বছর আগে ইতালি পাড়ি দেন। এরমাঝে তার দেশে আসা যাওয়া ছিল। গত দেড় মাস আগে ইতালি থেকে দেশে ফেরেন। স্ত্রী-সন্তানদের ইতালি নিয়ে যাওয়ার জন্য ভিসা ও টিকিট সম্পন্ন করেছিলেন। আগামী ২০ মার্চ তাদেরকে নিয়ে ইতালি যাওয়ার কথা ছিল। কিন্তু ভয়াবহ আগুন কেড়ে নেয় তার সেই স্বপ্ন।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর