সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

মামলার প্রস্তুতি নিচ্ছেন সাক্কু

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২১ জুন ২০২২, ০৫:১৪ এএম

শেয়ার করুন:

মামলার প্রস্তুতি নিচ্ছেন সাক্কু
মনিরুল হক সাক্কু (ফাইল ছবি)

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ৩৪৩ ভোটের ব্যবধানে হেরে যাওয়া সাবেক মেয়র মনিরুল হক সাক্কু মামলার প্রস্তুতি নিচ্ছেন। শিগগির তিনি মামলা করবেন।

বিষয়টি ঢাকা মেইলকে নিশ্চিত করেছেন মনিরুল হক সাক্কুর ব্যক্তিগত সহকারী কবির হোসেন মজুমদার।


বিজ্ঞাপন


কবির হোসেন বলেন, আমরা বিভিন্ন কেন্দ্রের ফল বিশ্লেষণ করছি। এর মধ্যে কিছু অসঙ্গতি আমাদের চোখে ধরা পড়েছে। আরও কিছু বিষয় যাচাই-বাছাই করা হচ্ছে। ইভিএম থেকে প্রিন্ট করা ফলাফলও মিলিয়ে দেখা হবে। এরপর দুই-একদিনের মধ্যে আমরা মামলা করব।

সাবেক মেয়রের ব্যক্তিগত সহকারী বলেন, মনিরুল হক সাক্কু সাহেব আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য প্রস্তুতি নিচ্ছেন। দল (বিএনপি) নির্বাচনে অংশগ্রহণ করলে আমরা মনোনয়ন চাইব।

গত ১৫ জুন অনুষ্ঠিত কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আরফানুল হক রিফাত ৫০ হাজার ৩১০ ভোট পেয়ে বিজয়ী হন। বিএনপি থেকে বহিষ্কৃত স্বতন্ত্র প্রার্থী মনিরুল হক সাক্কু টেবিল ঘড়ি প্রতীকে পান ৪৯ হাজার ৫৬৭ ভোট।

ভোটের দিন কুমিল্লা শিল্পকলা একাডেমিতে ফলাফল ঘোষণা করেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরী। ১০১টি কেন্দ্রের ফলাফল ঘোষণার পর কেন্দ্রে তুমুল হট্টগোল শুরু হয়। তখন পর্যন্ত ৫৪৯ ভোটে এগিয়ে ছিলেন মনিরুল হক সাক্কু। তারপর ১০৫টি কেন্দ্রের সমন্বিত ফলাফল ঘোষণা করা হয়। সমন্বিত ফলাফলে ৩৪৩ ভোটের ব্যবধানে নৌকার আরফানুল হক রিফাতকে ৩৪৩ ভোটের ব্যবধান বেসরকারিভাবে বিজয়ী ঘোষণা করা হয়।


বিজ্ঞাপন


প্রতিনিধি/জেবি

 

 

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর