সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

প্রার্থীদের কাছে তরুণ ভোটার সুস্মিতাদের যত প্রত্যাশা

বোরহান উদ্দিন
প্রকাশিত: ১৫ জুন ২০২২, ০৪:০৯ পিএম

শেয়ার করুন:

প্রার্থীদের কাছে তরুণ ভোটার সুস্মিতাদের যত প্রত্যাশা

ভোটার হওয়ার পর প্রথমবারের মতো কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট দিয়েছেন তরুণ ভোটার সুস্মিতা পাল। ভোট দিতে এসে বেশ উৎফুল্ল দেখা গেছে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে পড়াশোনা শেষ করা এই তরুণীকে।

তিন বান্ধবীসহ কুমিল্লা মডার্ন স্কুল কেন্দ্রে এসে নিজের ভোটাধিকার প্রয়োগের পর স্কুল মাঠে খেলনার দোলনায় দোল খেতে খেতে ঢাকা মেইলের সামনে কুমিল্লার নতুন মেয়রের কাছে নিজের প্রত্যাশার কথা জানান সুস্মিতা।


বিজ্ঞাপন


প্রথমবারের ভোট তাও আবার ইভিএমে হওয়ায় দারুণ খুশি সুস্মিতা। উচ্ছ্বাস প্রকাশ করে ঢাকা মেইলকে তিনি বলেন, প্রথমবারের মতো ভোট দিচ্ছি তাও ইভিএমে। আমি আনন্দিত। কারণ তরুণ প্রজন্মের মানুষ তথ্যপ্রযুক্তি সঙ্গে বেশি পরিচিত। তাই তরুণ ভোটার হিসেবে আমাদের জন্য বাড়তি আনন্দের।

burhan-2কোনো সমস্যা হয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে সুস্মিতা বলেন, আমাদের যে বুথ ছিলো সেখানে কোনো ধরনের সমস্যা হয়নি। খুব গোছানো ছিল।

আগামী দিনে মেয়রের কাছে প্রত্যাশার কথা জানতে চাইলে তিনি বলেন,  কুমিল্লায় মাদকের আখড়া। এটা নির্মূল করতে হবে। যানজট, জলাবদ্ধতা বড় সমস্যা। এটা সমাধান করতে হবে অগ্রকধিকার দিয়ে। 

burhan-3


বিজ্ঞাপন


তার পাশে থাকা আরেক শিক্ষার্থী শারমীন সুলতানা ঢাকা মেইলকে বলেন, দ্বিতীয়বারের মতো ভোট দিচ্ছি। আগে ব্যালট পেপারে ভোট দিয়েছি। ইভিএমে প্রথম দিলাম। খুব ভালো লেগেছে। কোনো ঝামেলা হয়নি। কিন্তু বয়স্কদের বারবার টিপ দিতে হয়েছে।

শারমীনের মা পাশ থেকে কথা টেনে বলেন, কুমিল্লা শান্তির শহর ছিল, আমরা শান্তিতে থাকতে চাই। যে মেয়র হবে সে যেন শান্তিতে সবাইকে রাখতে পারেন সেটাই চাই।

বিইউ/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর