সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

ভোট দিয়ে জয়ের প্রত্যাশায় যা বললেন তিন মেয়র প্রার্থী

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৫ জুন ২০২২, ১২:৫৫ পিএম

শেয়ার করুন:

ভোট দিয়ে জয়ের প্রত্যাশায় যা বললেন তিন মেয়র প্রার্থী
ফাইল ছবি

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ভোট দিয়ে আলোচনায় থাকা তিন মেয়র প্রার্থী নিজেদের জয়ের প্রত্যাশা ব্যক্ত করেছেন। বুধবার (১৫ জুন) সকালে ভোট শুরুর প্রথম প্রহরেই আলোচনায় থাকা তিন মেয়র প্রার্থী ভোট দিয়ে প্রত্যাশা করেন জয়ের।

নগরীর ভিক্টোরিয়া কলজিয়েট স্কুল কেন্দ্রে ভোট দেন নৌকা প্রতীকের প্রার্থী আরফানুল হক রিফাত। ভোট দিয়ে তিনি সাংবাদিকদের বলেন, ভোটের পরিবেশ চমৎকার রয়েছে। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।


বিজ্ঞাপন


নৌকার প্রার্থী আরও বলেছেন, ফলাফল যা হবে তা মেনে নেবেন। পরাজিত হলে বিজয়ী প্রার্থীকে প্রথম ফুলের মালা পরাবেন।

সকাল সাড়ে আটটায় নগরীর ভিক্টোরিয়া কলজিয়েট স্কুলে ভোট দিয়ে স্বতন্ত্র প্রার্থী নিজামউদ্দিন কায়সার। ভোট দিয়ে তিনি বলেন, সমগ্র বিষয় নিয়ে কথা বলার সময় এখনও হয়নি, আমি সবগুলো কেন্দ্র ঘুরে তারপর আপনাদের বিস্তারিত বলবো। তবে পরিবেশ ঠিক থাকলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

বিএনপিপন্থী ঘোড়া প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার আরও বলেন, ভোট দিয়ে ভালো লাগছে। ভোটারদের উপস্থিতিও ভালো।

সাড়ে নয়টায় নগরীর হোচ্ছা মিয়া বিদ্যালয়ে ভোট দেন মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কু। এসময় তিনি বলেন, আবহাওয়াটা ভালো হলে আমার জন্য একটু ভালো হতো। ইনশাআল্লাহ জয়ের ব্যাপারে আমি হানড্রেড পার্সেন্ট নিশ্চিত। মাত্র তো এক ঘণ্টা গেল। হোক না আরও, তারপর বলা যাবে।


বিজ্ঞাপন


কুমিল্লার সাধারণ ভোটাররা বলছেন, কুমিল্লা শান্তিপ্রিয় এলাকা। এখানে ভোট উৎসবের মতো। লড়াইটা মূলত তিন প্রার্থীর মধ্যে হবে সেটাও বলেন কুমিল্লার মানুষ। তবে রিফাত ও সাক্কুর মধ্যে হাড্ডাহাড্ডি লড়াই হওয়ার সম্ভাবনা আছে।

অবশ্য এখানকার অন্য দুই মেয়র প্রার্থী ইসলামী আন্দোলন বাংলাদেশের রাশেদুল ইসলাম ও কামরুল আহসান বাবুলের ভোট দেওয়ার পরে প্রতিক্রিয়া জানা যায়নি।

কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনের ভোট গ্রহণ শুরু হয় সকাল ৮টায়, শেষ হবে বিকেল ৪টায়। এই নির্বাচনে মেয়র পদে পাঁচজন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ২৭টি ওয়ার্ডের মধ্যে সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী ৩৬ জন এবং সাধারণ ওয়ার্ডে ১০৮ জন। ভোটার আছেন দুই লাখ ২৯ হাজার ৯২০ জন।

ডব্লিউএইচ/জেবি

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর