মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঘড়ির এজেন্টের দেখা নেই অনেক কেন্দ্রে

খলিলুর রহমান, কাজী রফিক
প্রকাশিত: ২৫ মে ২০২৩, ০১:১৬ পিএম

শেয়ার করুন:

ঘড়ির এজেন্টের দেখা নেই অনেক কেন্দ্রে

গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচন চলছে। বৃহস্পতিবার সকাল আটটা থেকে ইভিএম মেশিনের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়েছে। দুপুর ১২টা পর্যন্ত করপোরেশনের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম ও তার মা মেয়র প্রার্থী জায়েদা খাতুনের এজেন্টের ভোটকেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হয়নি বলে অভিযোগ পাওয়া গেছে। তবে প্রিসাইডিং অফিসাররা জানিয়েছেন, দেয়াল ঘড়ি প্রার্থীর এজেন্টের নামের তালিকায় স্বাক্ষর দিয়েছি। তবে দায়িত্ব পালনে এজেন্টরা কক্ষে আসেন নাই।

সিটি করপোরেশনের ১৫ নম্বর ওয়ার্ডের ভোগড়ার দুই কেন্দ্র টেবিল ঘড়ির কোনো এজেন্ট পাওয়া যায়নি। কেন্দ্র দুটি হলো ১০৩ নং ভোগড়া উম্মুল হিফজ মাদরাসা কেন্দ্র ও ৪০ নং ভোগড়া মধ্যপাড়া সরকারি প্রথমিক বিদ্যালয় কেন্দ্র।


বিজ্ঞাপন


জানতে চাইলে কেন্দ্র দুটির প্রিসাইডিং কর্মকর্তারা জানান, জায়েদা খাতুনের এজেন্টরা স্বাক্ষর দিয়েছেন। কিন্তু তারা কেন্দ্র উপস্থিত হননি। টেবিল ঘড়ির এজেন্টদের উপস্থিতি ছাড়াই ভোটগ্রহণ চলছে।

ভোগড়া উম্মুল হিফজ মাদরাসা কেন্দ্র মো. আব্দুল লতিফ ঢাকা মেইলকে বলেন, ঘড়ি প্রতীকের এজেন্ট তালিকায় আমি স্বাক্ষর করেছি। তবে কোনো এজেন্ট আসেনি।

সকাল সাড়ে আটটায় চান্দনা উচ্চ বিদ্যালয় ও কলেজ ভোট কেন্দ্রে ঘড়ি সমর্থক ভোটারকে মারধর করার অভিযোগ উঠেছে নৌকা সমর্থকদের বিরুদ্ধে। ওই কেন্দ্রেও সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মায়ের কোনো এজেন্ট দেখা যায়নি।

হামলা শিকার রাজিব ঢাকা মেইলকে বলেন, আমি ঘড়ির সমর্থক। ভোট দেওয়ার জন্য কেন্দ্রে যাচ্ছিলাম। কিন্তু ভোট কেন্দ্রে প্রবেশ করার আগেই নৌকার সমর্থকরা আমাকে মারধর করে। তাই ভোট দিতে পারিনি। তিনি আরও বলেন, আমাদের কোনো এজেন্টকেও ভোট কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হয়নি।


বিজ্ঞাপন


কেআর/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর