শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

প্রথমবার ইভিএমে ভোট দিয়ে উচ্ছ্বসিত ষাটোর্ধ্ব মালেক

খলিলুর রহমান
প্রকাশিত: ২৫ মে ২০২৩, ০৯:১১ এএম

শেয়ার করুন:

প্রথমবার ইভিএমে ভোট দিয়ে উচ্ছ্বসিত ষাটোর্ধ্ব মালেক

ষাটোর্ধ্ব আব্দুল মালেক। ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট দেওয়ার প্রথম অভিজ্ঞতা নিতে সকাল ৭টায় এসেছেন কেন্দ্রে। ৮টায় শুরু হলো ভোটগ্রহণ, ১০ মিনিটে নিজের ভোটাধিকার প্রয়োগ করেছেন চান্দনা বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে। অল্প সময়ে ভোট দিতে পেরে দারুণ উচ্ছ্বসিত তিনি। 

বৃহস্পতিবার (২৫ মে) আব্দুল মালেকের সঙ্গে কথা হয় চান্দনা বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে। তিনি জানান, সকাল ৮টায় ভোট কেন্দ্রে প্রবেশ করেন তিনি। পরে সহকারী প্রিজাইডিং অফিসার তাকে ইভিএমে ভোট দেওয়ার নিয়ম বলেন। এরপর গোপন কক্ষে চলে যান তিনি। প্রথমে ভোট দিতে না পেরে কয়েকবার বেরিয়ে আসতে হয়েছে তাকে। একপর্যায়ে সহকারী প্রিজাইডিং অফিসার গোপন কক্ষে যান, ভোট দেওয়া শিখিয়ে দেন। 


বিজ্ঞাপন


আব্দুল মালেক যখন গোপন কক্ষ থেকে বেরিয়ে আসেন তখন তার সঙ্গে কথা হয় ঢাকা মেইলের প্রতিবেদক খলিলুরে রহমান স্ট্যালিনের সঙ্গে। তিনি জানান, প্রথমবার ইভিএমে ভোট দিয়েছি। আমার ভালো লাগছে। তবে ভোট দিতে গিয়ে কিছু সমস্যা হয়েছিল। দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা ভোট দেওয়ার নিয়ম শিখিয়ে দিয়েছেন।

উল্লেখ্য, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে ভোটগ্রহণ শুরু হয়েছে। বৃহস্পতিবার (২৫ মে) সকাল ৮টায় ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ শুরু হয়। এদিন কেন্দ্রে কেন্দ্রে লাইনে দাঁড়িয়ে ভোটাধিকার প্রয়োগের জন্য অপেক্ষা করতে দেখা গেছে ভোটারদের। 

কেআর/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর