শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

ভোট দিতে গিয়ে বিড়ম্বনায় জাপা প্রার্থী

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৫ মে ২০২৩, ০৯:৪৯ এএম

শেয়ার করুন:

ভোট দিতে গিয়ে বিড়ম্বনায় জাপা প্রার্থী

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সকালে কেন্দ্রে এসে বিপাকে পড়েছেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী এমএম নিয়াজ উদ্দিন। তিনি যে কেন্দ্রে ভোট দিয়েছেন সেই টঙ্গীর আউসপাড়া এলাকায় নিউ ব্রণ স্কুল এন্ড কলেজ কেন্দ্রের আটটি কক্ষের ইভিএম নষ্ট। তাই তিনি ২০ মিনিটেরও বেশি সময় পর ভোট দিতে পেরেছেন।

এদিকে ভোটগ্রহণের ১০ মিনিট আগে কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বসানো হয়েছে সিসি ক্যামেরা। এই কেন্দ্রের ভোটার সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন।


বিজ্ঞাপন


বৃহস্পতিবার (২৫ মে) সকাল আটটা থেকে শুরু হয়েছে গাজীপুরে ভোটগ্রহণ। ভোটগ্রহণ শুরুর ১০ মিনিট আগে কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বসানো হয়েছে সিসি ক্যামেরা। এই কেন্দ্রে টেবিল ঘড়ি প্রতীকের স্বতন্ত্র মেয়র প্রার্থী জায়েদা খাতুন ও গাজীপুরের সাবেক মেয়র জাহাঙ্গীর আলম ভোট দেবেন। এ কেন্দ্রের ৭টি বুথে ভোটাধিকার প্রয়োগ করবেন ২ হাজার ৩৫৬ জন ভোটার।

camera-2

কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রিসাইডিং অফিসার শামসুজ্জামান জানিয়েছেন, ‘একটা বুথ নেব কি না, ওটা নিয়ে ঝামেলা। পরে ম্যাজিস্ট্রেট বলেছেন ভোট নেওয়া যাবে। তাই গত বুধবার ৫টার দিকে সিসি ক্যামেরা বসানোর কাজ শুরু করা হয়।’

দুইদিন আগেই কেন্দ্রেটিতে সিসি ক্যামেরা লাগানোর কথা ছিল জানিয়ে তিনি বলেন, অস্থায়ী বুথ নেওয়ার কথা ছিল। বৃষ্টি এলে ঝামেলা হতে পারে। তাই স্থায়ী বুথ নিয়েছি।


বিজ্ঞাপন


গাজীপুর ভোট সুষ্ঠু করতে ৪৮০ ভোটকেন্দ্রে ৪ হাজার ৪৩৫ সিসি ক্যামেরা বসানো হয়েছে। নির্বাচন কমিশনের পক্ষ থেকে গত মঙ্গলবার সব কেন্দ্রে সিসি ক্যামেরা স্থাপনের বিষয় নিশ্চিত করা হয়েছে।

বিইউ/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর