শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

খোলা ট্রাকে আর্জেন্টিনা সমর্থকদের উল্লাস: আটক ৯০ শিশু-কিশোর

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২২, ১১:৩৫ এএম

শেয়ার করুন:

খোলা ট্রাকে আর্জেন্টিনা সমর্থকদের উল্লাস: আটক ৯০ শিশু-কিশোর
ছবি: ঢাকা মেইল

দীর্ঘ ৩৬ বছর পর বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার আনন্দ উল্লাসে মেতে উঠেছে আর্জেন্টিনার সমর্থকরা। চুয়াডাঙ্গার অলি-গলিতে গ্রামগঞ্জে-শহরে আর্জেন্টিনার সমর্থকরা আনন্দ মিছিল ও মোটরসাইকেলের শো ডাউন বের করে। এ সময় আলমডাঙ্গা কয়রা বাজার থেকে একাটি খোলা ট্রাকে আনন্দ উল্লাসে মেতে ওঠে প্রায় ৯০ শিশু-কিশোর আর্জেন্টিনা সমর্থক। পরে পুলিশ তাদের আটক করে নিয়ে যায়।

রোববার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে শহর এলাকায় মাথাভাঙ্গা ব্রিজের ওপর থেকে এই ৯০ শিশু-কিশোর আর্জেন্টিনা সমর্থককে আটক করে পুলিশ।


বিজ্ঞাপন


চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহবুবুর রহমান বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, গত রাতে আর্জেন্টিনার জয়ে ৯০ শিশু-কিশোর এক খোলা ট্রাকে করে আলমডাঙ্গা কয়রা বাজার থেকে আনন্দ মিছিল বের করে। এসময় তাদের কোনো নিরাপত্তা ছিল না। ওই ট্রাকের চালকও অপ্রাপ্তবয়স্ক ছিল। দুর্ঘটনার আশঙ্কায় ওই ট্রাকের চালকসহ ট্রাকে থাকা ৯০ শিশু ‍কিশোরকে আটক করে থানায় আনা হয়। এরপর রাতেই ফোন দিয়ে পরিবারের সদস্যদের জিম্মায় ওই শিশু-কিশোরদের দেওয়া হয়েছে।

তবে ট্রাকটি জব্দসহ চালককে থানা হেফাজতে রাখা হয়েছে। ট্রাকের কাগজপত্র যাচাই-বাছাইসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী পরবরতী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর