শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

ব্রাজিল-ক্রোয়েশিয়া ম্যাচ নিয়ে তর্ক, ছুরিকাঘাতে যুবক নিহত

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২২, ১০:২৮ এএম

শেয়ার করুন:

ব্রাজিল-ক্রোয়েশিয়া ম্যাচ নিয়ে তর্ক, ছুরিকাঘাতে যুবক নিহত
ছবি : ঢাকা মেইল

বাগেরহাটের মোরেলগঞ্জে টুটুল হাওলদার নামের এক যুবক ব্রাজিল-ক্রোয়েশিয়ার খেলা শেষে তর্কের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হয়েছেন। শুক্রবার (৯ ডিসেম্বর) দিনগত রাতে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিশাখালী গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাত ৯টায় কাতার ফুটবল বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালের প্রথম ম্যাচে ব্রাজিলের বিপক্ষে মাঠে নামে ক্রোয়েশিয়া। টুটুল ব্রাজিল সমর্থক ছিলেন। দিনগত রাতে পৌনে ১২টার দিকে খেলা শেষে টুটুল ও বাবুল হাওলাদার তর্কে জড়ান। এক পর্যায়ে টুটলকে ছুরিকাঘাত করেন বাবুল হাওলাদার নামের এক যুবক। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


বিজ্ঞাপন


নিহত টুটুল গুলিশাখালী গ্রামের আব্দুল বারেক হাওলাদারের ছেলে। বাবুল একই এলাকার সিরাজুল ইসলামের ছেলে।

নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু বলেন, ব্রাজিল-ক্রোয়েশিয়া ম্যাচে বাকবিতণ্ডায় জড়ায় তারা। খেলা শেষ হলেই বাবুলের ছুরিকাঘাতে টুটুল নিহত হন।

তিনি আরও বলেন, স্থানীয়দের মাধ্যমে জানা গেছে বাবুল শারীরিক প্রতিবন্ধী। ঠিকভাবে কথা বলতে পারে না। তার সঙ্গে নিহত টুটুলের আগে থেকে মনোমালিন্য ছিল।

বিষয়টি নিশ্চিত করে মোড়েলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, ব্রাজিল-ক্রোয়েশিয়া ম্যাচের শুরু থেকেই বাকবিতণ্ডায় জড়ায় বাবুল ও টুটুল। একপর্যায়ে বাবুলের ছুরিকাঘাতে টুটুল নিহত হন।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর