শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

আর্জেন্টিনার ৭২০ ফুট পতাকা বানিয়ে আলোচনায় রায়হান

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৮ ডিসেম্বর ২০২২, ০১:৩৯ পিএম

শেয়ার করুন:

আর্জেন্টিনার ৭২০ ফুট পতাকা বানিয়ে আলোচনায় রায়হান
ছবি: ঢাকা মেইল

কাতার ফুটবল বিশ্বকাপের ফাইনাল খেলা ঘিরে গাইবান্ধার সদর উপজেলার মোহাম্মদ রায়হান মিয়া (২০) নামের আর্জেন্টিনা দল ভক্ত এক যুবক ৭২০ ফুট পতাকা বানিয়েছেন। এই পতাকা বানিয়ে তিনি এলাকায় প্রশংসায় ভাসছেন এবং আলোচনায় এসেছেন। তার বানানো পতাকা নিয়ে অন্যান্য সমর্থকরা একটি আনন্দ মিছিল করে।

রোববার (১৮ ডিসেম্বর) ফাইলান খেলা উপলক্ষে উপজেলার বকসীপাড় গ্রামের আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী মোহাম্মদ রায়হান মিয়া নেতৃত্বে গ্রামের যুবক-কিশোর ও শিশুরা পতাকা নিয়ে মিছিল করেছে। এসময় হাজার উৎসুক মানুষ ওই মিছিলটি উপভোগ করে।


বিজ্ঞাপন


এই মিছিলে অংশ নেওয়া যুবক সাগর মিয়া বলেন, বিশ্বজুড়ে কোটি মানুষের ভক্ত মেসি। তার পায়ের যাদুতে এবার ফাইনাল খেলায় জয় অবধারিত।

আরেক ভক্ত মেহেদী হাসান বলেন, শিশুকাল থেকে আর্জেন্টিনা দলকে সমর্থ করি। আর্জেন্টিনার দলের প্রতি আমাদের ভালোবাসা থেকে ৭২০ ফুট পতাকা তৈরি করা। আমরা আশাবাদী বিশ্বকাপের ট্রফি আর্জেন্টিনারা ঘরে উঠবে।

আর্জেন্টিনার এই ভক্ত মোহাম্মদ রায়হান মিয়া জানায়, কাতার ফুটবল বিশ্বকাপের শেষ ১৬-তে আর্জেন্টিনা দল খেলার সময় প্রায় ২৫ হাজার টাকা খরচ করে ৭২০ ফিট দৈর্ঘ্য আর্জেন্টিনা দেশের পতাকা তৈরি করেন। বকসীপাড় থেকে রুপার বাজার সড়কজুড়ে প্রায় ২ কিলোমিটার পতাকাটি টানিয়ে রাখা হয়েছে।

তিনি আরও বলেন, গত ২০০৬ সালে থেকে উদ্যোগটা নিয়েছি যে, আর্জেন্টিনার পতাকা বানিয়ে দেশের মধ্যে নাম করবো। মেসির খেলা সবচেয়ে ভালো লাগে, মেসির পায়ে যে যাদুটা আছে, এ বিশ্বের মধ্যে অন্য কোন খোলওয়ারের মধ্যে নেই।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর