শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ মিছিলে ব্রাজিল সমর্থকদের অংশগ্রহণ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৩০ নভেম্বর ২০২২, ০৫:৪৮ পিএম

শেয়ার করুন:

আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ মিছিলে ব্রাজিল সমর্থকদের অংশগ্রহণ
ছবি : ঢাকা মেইল

ফুটবল বিশ্বকাপে আজ পোল্যান্ডের মুখোমুখি হচ্ছে আর্জেন্টিনা। বাঁচা-মরার লড়াইয়ে মাঠে নামবে মেসি, ডি মারিয়ারা। এদিকে প্রথম রাউন্ডের শেষ খেলাকে ঘিরে উন্মাদনা মুন্সীগঞ্জে ফুটবলপ্রেমীদের মাঝে। প্রিয় দলের প্রতি সমর্থন জানিয়ে আনন্দ মিছিল করেছে আর্জেন্টিনা সমর্থকরা। আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ মিছিলে ব্রাজিলের সমর্থকদের অংশ নিতে দেখা গেছে। 

বুধবার (৩০ নভেম্বর) দুপুর সাড়ে ৩টার দিকে জেলা স্টেডিয়ামের সামনে থেকে আর্জেন্টিনা সমর্থকদের আয়োজনে আনন্দ মিছিলটি বের হয়। জেলা শহরের কাচারি-সুপার মার্কেট ও দর্পনা সিনেমা হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শোভাযাত্রাটি। এতে অংশ নেয় কয়েক শতাধিক আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থকও। 


বিজ্ঞাপন


এসময় মোটরসাইকল ও ট্রাকেও অংশ নেয় সমর্থকরা। ছোট পতাকার পাশাপাশি ৫০ মিটার পতাকা উড়িয়ে, আর্জেন্টিনা, মেসিসহ নানা স্লোগানে দেয় তারা। 

আয়োজকদের একজন আশরাফুল হাসান রাজু বলেন, রাতে খুব গুরুত্বপূর্ণ ম্যাচ। তাই বিকেলে জেলার সকল আর্জেন্টিনা সমর্থকরা একত্রিত হয়ে মেসি, ডি মারিয়াদের জন্য শুভ কামনা জানিয়ে আনন্দ মিছিল করা হয়েছে। এটা মেসির শেষ বিশ্বকাপ। আমাদের প্রত্যাশা মেসির হাতে তার শেষ বিশ্বকাপটি উঠুক। তাহলেই দীর্ঘদিনের বিশ্বকাপের পাওয়ার অপেক্ষা ঘুঁচবে আর্জেন্টিনার সকল সমর্থকদের।

আরেক সমর্থক রফিকুল ইসলাম বলেন, আজ ডু অর ডাই ম্যাচ, খেলা হবে কাতারে। আমরা চাই আর্জেন্টিনা জিতুক। অনেক দূরে খেলা হলেও মনে হয় তারা আমাদের কাছের মানুষ। রাত জেগে খেলা দেখি। চাই মেসির হাতে এবারের বিশ্বকাপ উঠুক।

শোভাযাত্রাটি বিকাল সাড়ে ৪টার দিকে দিকে জেলা শহীদ মিনারের সামনে গিয়ে শেষ হয়।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর