শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

আর্জেন্টিনার পতাকায় স্কুটি রাঙিয়েছেন রলি

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০২২, ১২:০৬ পিএম

শেয়ার করুন:

আর্জেন্টিনার পতাকায় স্কুটি রাঙিয়েছেন রলি
ছবি : ঢাকা মেইল

কাতার বিশ্বকাপ ফুটবলের উন্মাদনা ছড়িয়েছে ভক্তদের মধ্যে। প্রত্যেকেই নিজের মতো করে দলের প্রতি ভালোবাসা প্রকাশ করছেন। কুমিল্লায় প্রিয় দল আর্জেন্টিনার পতাকার রঙে প্রিয় স্কুটিটি সাজালেন পুতুল আক্তার রলি নামের এক যুবতী। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের দর্শন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। 

রলি তার স্কুটিটি আর্জেন্টিনার পতাকাতে রাঙিয়েছেন। স্কুটিটি নিয়ে তিনি যেখানেই যাচ্ছেন সেখানেই উৎসুক মানুষের ভিড় জমছে। অনেকেই তার সঙ্গে সেলফি তুলছেন, অনেকেই আবার স্কুটিটির ভিডিও ধারণ করছেন। তবে তা নিয়ে মোটেও বিরক্ত না তিনি। বরং উপভোগ করেন তিনি।


বিজ্ঞাপন


নগরীর অলিগলিতে ঘুরে তাক লাগিয়ে নজর কাড়তে সক্ষম হয়েছেন পথচারীদের। নগরীর কান্দির পাড়, ঈদগাহ এলাকা, টাউন হল, মনোহরপুর, রানীর বাজার রোড, মোগলটুলি, রাজগঞ্জ, ছাতিপট্টি, চকবাজারসহ যেখানেই যাচ্ছেন সবার দৃষ্টি কেড়েছেন। 

ROLI

পুতুল আক্তার রলি বলেন, ছোটবেলা থেকে আমি টিভিতে ফুটবল খেলা দেখি। যখন আমি একটু একটু খেলা বুঝি তখন থেকেই আর্জেন্টিনাকে সমর্থন করি। কাপের সংখ্যা দেখে আমি আর্জেন্টিনা সমর্থন করি না। তাদের খেলা ভাল লাগে, তাই আমি ২০০৫ সাল থেকে আর্জেন্টিনা দলকে সমর্থন করি। প্রিয় দলের প্রতি ভালবাসা থেকেই আমি স্বেচ্ছায় নিজের স্কুটি আর্জেন্টিনার পতাকার রং করেছি। 

roli


বিজ্ঞাপন


পুতুল আরও বলেন, নারীরাও ফুটবল খেলা পছন্দ করেন। বিশ্বের প্রায় প্রতিটি দেশে এখন নারী ফুটবল দল আছে। আমাদের দেশের নারী ফুটবলারও ভাল খেলছে। ফুটবল খেলাটা যেন আনন্দের মাঝেই সীমাবদ্ধ থাকে। এটা নিয়ে যেন আমরা নিজেরা নিজেদের মধ্যে অনাকাঙ্খিত ঘটনা না ঘটাই।

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল হাসান রোমেন ঢাকা মেইলকে বলেন, একজন নারী নিজের স্কুটিতে পছন্দসই দলের পতাকার রঙে রাঙিয়ে রাস্তায় স্কুটি চালায় এটাও আনন্দের বিষয়। আমি দেখেছি অনেকে তার সঙ্গে শখের বশে সেলফি তোলেন, তারা ভালোভাবে উপভোগ করেন।

প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর