শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

মেসিভক্তদের জয়ধ্বনিতে মৌলভীবাজার উত্তাল

পুলক পুরকায়স্থ
প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২২, ০৭:১৭ এএম

শেয়ার করুন:

মেসিভক্তদের জয়ধ্বনিতে মৌলভীবাজার উত্তাল
ছবি: ঢাকা মেইল

অনেক কঠিন প্রতিপক্ষকে পরাজিত করে, দুইবারের চ্যাম্পিয়নকে হারিয়ে এবার আর্জেন্টিনা নিজেদের স্থান করে নিয়েছে ফুটবল বিশ্বকাপে। স্বপ্নের ফাইনাল খেলে আর্জেন্টিনা আবারও পেয়ে গেছে বিশ্বচ্যাম্পিয়নের তকমা।

এমন বিজয়ের পর কি আর ঘরে বসে থাকা যায়? তাই মধ্যরাতে মৌলভীবাজারে অলিগলিতে নেমে পড়েন মেসিভক্তরা। ছুটে আসেন মূল সড়কে। মেসির জয়ধ্বনি চলে টানা দুই ঘণ্টাব্যাপী। মধ্যরাতের শহর হয়ে ওঠে উত্তাল।


বিজ্ঞাপন


রোববার (১৮ ডিসেম্বর) রাতে ফ্রান্সকে টাইব্রেকারে ৪-২ ব্যবধানে হারিয়ে ৩৬ বছর পর বিশ্বকাপ জিতলো আর্জেন্টিনা।

এদিকে, ফাইনাল ম্যাচ জেতার পরপরই মৌলভীবাজার শহরের চৌমোহনা চত্তরে দলে দলে জড়ো হন মেসিভক্তরা। মধ্যরাতের মৌলভীবাজারকে উত্তাল করে দেন তারা। সারা পৌরশহরের পথসহ অলি-গলি ছিল তাদের দখলে। আর্জেন্টিনার ফুটবল দলের সমর্থকেরা মিছিল ও মোটরসাইকেল শোভাযাত্রা করছেন। মিছিল ও শোভাযাত্রায় অংশগ্রহণকারীরা বাজাচ্ছিলেন ভুভুজেলা। উড়াচ্ছিলেন আর্জেন্টিনার পতাকা। ছিল আতশবাজির রঙিন আলো। তারা বাদ্যযন্ত্রের বাজনায় মুখরিত করে তোলেন নীরব শহর।

এসময় দেখা যায়, পৌরশহরের প্রধান প্রধান সড়ক ছাড়াও বিভিন্ন অলিগলিতে মিছিল বের করেন মেসিভক্তরা। আর্জেন্টিনা ফুটবল দলের জার্সি পরে দলে দলে শত শত সমর্থক এসব মিছিল ও মোটরসাইকেল শোভাযাত্রায় অংশ নিয়েছেন।

রাতের নিরবতা ভেঙে মিছিল ও মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে তারা ছুটছেন শহরের এ মাথা থেকে ও মাথা। হই হুল্লোড়ে প্রিয় দলের বিজয় উদযাপন করতে দেখা গেছে মেসিভক্তদের।


বিজ্ঞাপন


প্রিয়দলের এই বিজয়কে স্বাগত জানাতে মিছিলে আসা সমর্থকরা জানান, আজকে ম্যাচে আর্জেন্টিনা দুর্দান্ত খেলেছে। তারা তাদের সেরাটা খেলেই দুইবারের চ্যাম্পিয়নকে হারিয়ে জয় পেয়েছে। কাঙ্ক্ষিত অপেক্ষার প্রহরটা শেষ হয়েছে অবশেষে। আর্জেন্টিনা আবারও পেয়ে গেছে বিশ্বচ্যাম্পিয়নের তকমা।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর