শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

বিশ্বকাপ জয়ের আনন্দে আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের একত্রে ভোজ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১৯ ডিসেম্বর ২০২২, ০৯:১০ এএম

শেয়ার করুন:

বিশ্বকাপ জয়ের আনন্দে আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের একত্রে ভোজ
ছবি: ঢাকা মেইল

বিশ্বকাপ জয়ের আনন্দে মৌলভীবাজারের রাজনগরের আর্জেন্টিনা-ব্রাজিল সমর্থকদের একত্রে ভুরি ভোজ করেছেন।

রোরবার (১৮ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতে রাজনগর উপজেলার মনসুরনগর গ্রামে এমনই এক ভুরিভোজের আয়োজন করা হয়। খেলা শেষে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের আনন্দে দু’দলের সমর্থকরা একত্রে আয়োজন করেন ভুরিভোজের।


বিজ্ঞাপন


আয়োজক শেখ আব্দুল্লাহ বলেন, প্রিয় দল আর্জেন্টিনার বিজয়ে আমাদের এলাকার বেশ কয়েকজন ব্রাজিলের সমর্থকদের নিয়ে এই ভুরিভোজের আয়োজন করেছি। খেলা শেষে রান্না হয়। আমাদের এই আয়োজনে খাসির পোলাও এবং মোরগের রোস্ট ছিল। আমরা সবাই মিলে আজকের দিনটিকে স্মরণীয় করে রাখার জন্যই এই ভুরিভোজের ব্যবস্থা করা হয়।

আয়োজক কমিটির সদস্য সাদ্দাম, রিয়ান ও কালাম মিয়া জানান, আর্জেন্টিনা ও ব্রাজিলের ৪৬ সমর্থক এক সঙ্গে বসে খেলা দেখেছেন, যেখানে ১৫ জন ছিলেন ব্রাজিল সমর্থক। খেলা চলাকালীন তাদের মধ্যে তর্কযুদ্ধ হয়েছে, তবে তা ছিল সাময়িক এবং আনন্দের বহিঃপ্রকাশ মাত্র।

আয়োজক কমিটির সদস্য রিপন মিয়া, সুয়েব, কাদির ও জাবেদ মিয়া জানান, আর্জেন্টিনা বিশ্বকাপ জিতেছে সেই আনন্দে ও আমাদের এলাকার আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের গেল একমাসের চলা বিশ্বকাপের স্মৃতি ধরে রাখতে আমরা এই খাবার দাবারের ব্যবস্থা করি। খেলা শেষেই রান্না শুরু হয়। খাওয়া-দাওয়া চলে গভীর রাত পর্যন্ত।

দু’দল সমর্থকেরা একে অপরের আনন্দ ভাগাভাগি করে নিতেই এই ভুরিভোজের আয়োজন করা হয় বলে তারা জানান।


বিজ্ঞাপন


টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর