শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

আর্জেন্টিনার জয়ে ফেনীতে সমর্থকদের বাঁধভাঙা জোয়ার

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৫৬ এএম

শেয়ার করুন:

আর্জেন্টিনার জয়ে ফেনীতে সমর্থকদের বাঁধভাঙা জোয়ার
ছবি : ঢাকা মেইল

কাতার বিশ্বকাপ ফুটবলে অস্ট্রেলিয়াকে ২-১ গোলে হারিয়ে কোয়াটার ফাইনালে খেলা নিশ্চিত করে আর্জেন্টিনা। এতে ফেনীতে সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস দেখা যায়। তারা খেলা শেষ হওয়ার পর আতশবাজি, নাচ-গান আর আনন্দ মিছিলে মেতে ওঠে।  

আর্জেন্টিনা জয়ের পর ফেনীতে মধ্যরাতে আনন্দ-উল্লাস করতে থাকে সমর্থকরা। মিছিলে মিছিলে মুখরিত হয়ে ওঠে চারদিক। ফেনী পুরাতন কারাগারের সামনে ২৫ ফুট এলইডি বড় পর্দায় খেলা দেখার আয়োজন করা হয়। বড় পর্দায় এক সঙ্গে বসে ২৫ হাজার ফুটবলপ্রেমী প্রিয় দলের খেলা উপভোগ করেন। এলইডি বড় পর্দা যেন মাঠ, পুরো রাস্তা ও আশপাশের এলাকা পরিণত হয় গ্যালারিতে।


বিজ্ঞাপন


খেলা দেখার জন্য ভক্তদের প্রায় ২ ঘণ্টা দাঁড়িয়ে থাকতে হয়েছে, ফেনী পাইলট স্কুলের গেট থেকে শুরু করে পৌরসভার সামনে পেট্রোল পাম্পের সামনে ও ফাইভ স্টারের সামনে স্মৃতিস্তম্ভের সামনে সড়ক লোকে লোকারণ্য হয়ে ওঠে। এদিকে কাঙ্ক্ষিত জয় পেয়ে রাস্তায় নেচে-গেয়ে আর্জেন্টিনা ভক্তদের বিজয়-উল্লাস। বাদ্যের তাল আর স্লোগানে মুখর চারদিক। 

আর্জেন্টিনা ভক্ত তারেক চৌধুরী বলেন, বড় পর্দায় খেলা দেখতে এসেছিলাম। দুর্দান্ত খেলে প্রিয়দল ২-১ গোলে অস্ট্রেলিয়াকে হারায়। 

আরেক সমর্থক শেখ আশিকুন্নবী সজিব বলেন, আজ জয়ের মধ্য দিয়ে কোয়াটার ফাইনালের টিকেট কেটে ফেলেছে, সামনের খেলাগুলোতে আর্জেন্টিনা অনেক ভালো করবে, বিশ্বকাপ জিতবে। তবে সবাই মিলে আমরা বড় পর্দায় এক সঙ্গে খেলা উপভোগ করেছি, মনে হয় যেন মাঠে খেলা দেখছি।

প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর