শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

ভোররাতে আর্জেন্টিনা সমর্থকদের উল্লাস

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২, ০৭:৫৮ এএম

শেয়ার করুন:

ভোররাতে আর্জেন্টিনা সমর্থকদের উল্লাস
ছবি : ঢাকা মেইল

কাতারে বিশ্বকাপ শুরুর পর থেকে ফুটবলের উত্তেজনায় কাঁপছে গোটা দেশ। বিশ্বকাপে হতাশা কাটিয়ে মেক্সিকোকে হারিয়ে প্রথম জয়ের উচ্ছ্বাসে মৌলভীবাজার জেলা শহরে আনন্দ মিছিল করেছে আর্জেন্টিনার সমর্থকরা।

শনিবার (২৬ নভেম্বর) মধ্যরাতে কাতারের দোহার লুসাইল স্টেডিয়ামে আর্জেন্টিনা ও মেক্সিকোর মধ্যকার খেলা অনুষ্ঠিত হয়। এ সময় খেলায় আর্জেন্টিনা কাছে ২-০ গোলে পরাজিত হয় মেক্সিকো।


বিজ্ঞাপন


এদিকে খেলা শেষে শহরের বিভিন্ন এলাকা থেকে খণ্ড খণ্ড মিছিল বের করে আর্জেন্টিনার সমর্থকেরা। আনন্দ মিছিলটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌমোহনা গিয়ে শেষ হয়।

বিশ্বকাপে মেক্সিকোর বিরুদ্ধে বিজয়ের পর আর্জেন্টিনা সমর্থকেরা হই-হুল্লোড়ে মেতে ওঠেন। আর্জেন্টিনা আর মেসির সমর্থনে দেওয়া স্লোগানে মুখরিত হয়ে ওঠে শহরের চৌমোহনা চত্বর। প্রিয় দল আর্জেন্টিনা বিশ্ব চ্যাম্পিয়ন হবে বলে আশাবাদ ব্যক্ত করেন সমর্থকরা।
এ সময় দেখা যায়, আর্জেন্টিনার সমর্থকদের হাতে বাংলাদেশের জাতীয় পতাকার পাশাপাশি আর্জেন্টিনার পতাকা, ব্যানার, ফেস্টুন নিয়ে উচ্ছ্বাস আর মোটরসাইকেলের হর্ণের আওয়াজ তুলে উন্মাদনায় মেতে ওঠেন আর্জেন্টিনার সমর্থকরা।

মিছিলে আগতরা জানান, বরাবরের মতো ফেভারিটের তকমা নিয়ে আর্জেন্টিনা নিজেদের প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে বিশ্বকাপ মিশনের শুরুতেই হোঁচট খেলেও আর্জেন্টিনা দ্বিতীয় খেলায় মেক্সিকোর বিরুদ্ধে জয়ের স্বাদ পায়।

আর্জেন্টিনার সমর্থক আফজল ও আব্দুর রব বলেন, আর্জেন্টিনার ভক্তরা রাস্তায় নেমেছে দলের বিজয়কে স্বাগত জানাতে। প্রিয়দল এবার মেসির নেতৃত্বে শিরোপা ঘরে তুলবে আমাদের এই প্রত্যাশা।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এইচই

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর