শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

রাতে সন্তান প্রসব করে সকালে পরীক্ষা দেওয়া হাসিনা পেল জিপিএ-৫

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২, ০৮:৪০ এএম

শেয়ার করুন:

রাতে সন্তান প্রসব করে সকালে পরীক্ষা দেওয়া হাসিনা পেল জিপিএ-৫
ইনসেটে হাসিনা আক্তার

পিরোজপুরের নাজিরপুরে রাতে সন্তান প্রসব করে সকালে পরীক্ষা দেওয়া হাসিনা আক্তার এসএসসি পরীক্ষার ফলাফলে জিপিএ-৫ পেয়েছে।

সোমবার (২৮ নভেম্বর) দুপুর ১২টায় এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল থেকে এ তথ্য জানা গেছে।


বিজ্ঞাপন


হাসিনা আক্তার দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। সে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের ভীমকাঠী গ্রামের মো. রায়হান ফকিরের স্ত্রী।

জানা যায়, চলতি বছরের এসএসসি পরীক্ষার্থী ছিল হাসিনা আক্তার। পরীক্ষার আগেই সে অন্তঃসত্ত্বা হয়। এসএসসির প্রথম পরীক্ষার রাতে সে সন্তান প্রসব করে। সকালে নির্দিষ্ট সময়ে পরীক্ষায় বসে।

জিপিএ-৫ পাওয়া হাসিনা বলে, ‘আমি যে অবস্থায় পরীক্ষা দিয়েছি তাতে রেজাল্ট এত ভালো হবে বুঝতে পারিনি। যা হয়েছে আলহামদুলিল্লাহ। পরবর্তীতে এই ধারা যেন অব্যাহত রাখতে পারি। আপনারা আমার জন্য দোয়া করবেন।’

ওই প্রসূতির মা সাজেদা বেগম জানান, তার মেয়ে হাসিনা আক্তার শ্বশুর বাড়িতে স্বাভাবিকভাবে ছেলে সন্তানের জন্ম দেয়। সন্তান জন্মের পরদিনই তার পরীক্ষা ছিল। অসুস্থ শরীর নিয়েও সে পরীক্ষায় অংশগ্রহণ করে ভালো ফলাফল অর্জন করে। সে যেন সামনের দিনে আরও ভালো করতে পারে তার জন্য দোয়া করি।


বিজ্ঞাপন


দুর্গাপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রতুল কুমার রায় জানান, আমাদের বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করা হাসিনা অনেক মেধাবী শিক্ষার্থী। সে পরীক্ষার প্রথম দিন রাতে সন্তান প্রসব করে পরের দিন পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। পরীক্ষায় সে গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে। আমরা তাকে নিয়ে গর্বিত ও আনন্দিত।

টিবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর