শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

৪২ বছর বয়সে এসএসসি পাস করলেন নারী কাউন্সিলর

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২, ০৮:৪৭ পিএম

শেয়ার করুন:

৪২ বছর বয়সে এসএসসি পাস করলেন নারী কাউন্সিলর

শিক্ষার কোন বয়স নেই, অদম্য ইচ্ছাশক্তি আর মনোবলই পারে সকল কৃতিত্ব অর্জন করতে। এবার তা প্রমাণ করলেন নাটোরের সিংড়া পৌরসভার নারী কাউন্সিলর মোছা: জয়তন বেগম(৪২)। তিনি কারিগরি বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় জিপিএ ৪.৬১ পেয়ে উত্তীর্ণ হয়েছেন।

সোমবার (২৮ নভেম্বর) এসএসসি পরীক্ষার ফল ঘোষণার পর নারী কাউন্সিল সদস্য মোছা: জয়তন বেগম পাস করার বিষয়টি তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্ট করেন। তিনি লিখেন, 'আমি এস.এস.সি পরীক্ষায় (GPA 4.61) পেয়েছি। মহান আল্লাহ তায়ালার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি'। এসময় তাকে জনপ্রতিনিধি, রাজনীতি নেতাকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানান।


বিজ্ঞাপন


মোছা: জয়তন বেগম(৪২) সিংড়া পৌর বাসষ্ট্যান্ড মহল্লার বাসিন্দা। তিনি সিংড়া পৌরসভার ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের নারী কাউন্সিলর এবং সিংড়া পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি।

কাউন্সিলর মোছা: জয়তন বেগম বলেন, শিক্ষার কোনো বয়স নেই। আমি এই বয়সে আবার পড়াশোনা শুরু করেছি। এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করেছি। আমি ৪.৬১ পয়েন্ট পেয়ে উত্তীর্ণ হয়েছি। আমি অনেক আনন্দিত। আমি উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে চাই। সমাজের মানুষের সেবা করতে চাই।

তিনি আরও বলেন, আমি একজন নারী কাউন্সিলর। যদি জনপ্রতিনিধি হয়ে পড়াশোনা না জানি। এটা লজ্জাজনক। তাই সিদ্ধান্ত নিয়ে আবার পড়াশোনা শুরু করি। আল্লাহর রহমতে সকলের দোয়ায় আমি উত্তীর্ণ হয়েছি। আমার জন্য সবাই দোয়া করবেন আমি উচ্চ শিক্ষা গ্রহণ করতে চাই।

প্রতিনিধি/ এজে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

টাইমলাইন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর